জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: বৌভাতে গিনির সঙ্গে দেখা হল রূপের গার্লফ্রেন্ডের! রূপের সম্পর্কে সব জেনে কান্নায় ভেঙে পড়ল গিনি

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)এ একের পর এক ধামাকাদার পর্ব আসছে। সম্প্রতি গিনি (Gini) ও রূপের (Roop) বিয়ে হয়েছে। বিয়ের পরই গিনি বুঝতে পেরেছে রূপ এতদিন তাকে যেমনটা দেখিয়ে এসেছে, রূপ আসলে তেমনটা নয়। পাড়া প্রতিবেশীর থেকেও গিনি রূপের আসল চেহারার কিছুটা আভাস পায়। পাশাপাশি রূপ গিনির সামনেই তার মাকে বলে, সে এই বিয়েটা করতে চায়নি, বাবার চাপে করতে রাজি হয়েছে।

গিনি বুঝতে পারে, সে একটা ভুল মানুষকে এতদিন ভালোবেসে এসেছে। এই বিয়ের জন্য গিনি পরিবারের সকলের বিরুদ্ধে যায়। মেঘ (Megh) তাকে সব ঠিক কথা বলেছে। এদিকে রূপের মা ভয় পায় যে গিনি তার পরিবারকে সব বলে দেবে। তাই সে বারংবার গিনিকে বারণ করে দেয়। গিনিও কাউকে কিছু সত্যি কথা বলার সাহস পায় না।

রূপ গিনির মন ঠিক করতে নাটক করে ক্ষমা চায়। গিনি মনে করে হয়তো রূপ নিজেকে পরিবর্তন করবে। এদিকে রূপকে খারাপ বলার জন্য মেঘকে নীলের বাড়ির সকলেই অপছন্দ করে। নীল (Neel) ময়ূরীর কথায় মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে (Mayuri) বিয়ে করবে বলে সিদ্ধান্ত নেয়। যদিও মিলি ও লাল কিছুটা হলেও রূপের ব্যবহারে সন্দেহ করে। রূপ ও গিনির বৌভাতের অনুষ্ঠানে সকলে এসে উপস্থিত হয়।

গিনি কাউকে কিছু বলে না কিন্তু হঠাৎ গিনি দেখতে পারে রূপ একটি মেয়ের সঙ্গে কথা বলছে। আসলে সেই মেয়েটি হল রূপের গার্লফ্রেন্ড। সে রূপকে নিয়ে যেতে সেখানে এসেছে। মেয়েটি রূপকে বলে, সে যদি তার কাছে না যায় তাহলে সে সবাইকে সব সত্যি কথা বলে দেবে। রূপ তাকে বলে এই পার্টি শেষ হলেই রূপ তার কাছে যাবে।

গিনি বুঝে যায় রূপের একটি গার্লফ্রেন্ডও রয়েছে। তবে কি গিনি এবার মুখ খুলবে? নাকি এখনও চুপ থাকবে গিনি? আমরা আগেই জেনেছি, নীল ও ময়ূরীর আশীর্বাদের দিনই মেঘ রূপের মুখোশ আরও একবার সামনে আনবে। গিনি মেঘের কথা না শুনে রূপকে বিয়ে করে কত বড় ভুল করেছে, তা এবার বুঝতে পারবে গিনি।

Piya Chanda