Entertainment

Tolly Couple: একই সিরিয়ালের দুই নায়ক-নায়িকা করছিলেন প্রেম! এবার বন্ধ কথা! শুটিং করবেন তো?

টলিউডের দুই জনপ্রিয় তারকার প্রেমের কথা সকলেরই জানা। বারংবার সেই প্রেমের গুঞ্জন কানে এসেছে। প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছিলেন শ্রীতমা মিত্র (Shritama Mitra) এবং ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। যদিও বিষয়টি নিয়ে একবারও মুখ খোলেননি দুজনের কেউই। একে অপরের খুব ভালো বন্ধু, এমনটাই জানিয়ে এসেছেন তাঁরা। যদিও কাজের পাশাপাশি বেশ চুটিয়ে সময় কাটানোর বিষয়টিও কানে এসেছে অনেকের।

‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) থেকে ঋত্বিকের জনপরিচিতি অনেক বেড়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যা কম নয়। ‘এই পথ যদি না শেষ হয়’র সাত্যকি হোক কী ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকের সোমরাজ, তাঁর প্রতিটা চরিত্রই বেশ পছন্দ দর্শকদের। কিছুদিন আগেই তাঁর একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার কেন্দ্র হয়। শ্রীতমার জন্মদিনে একটি ছবি শেয়ার করেছিলেন ঋত্বিক।

ছবিতে দেখা যায়, ঋত্বিক ও শ্রীতমা পাশাপাশি দুজনে বেশ হাসিমুখে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। অভিনেত্রীর পরনে ছিল চেক টপ এবং কালো শর্ট স্কার্ট এবং অভিনেতার পরনে ছিল প্রিন্টেড শার্ট এবং প্যান্ট। উক্ত ছবিটি পোস্ট করে ঋত্বিক বলেন, ‘আজীবন এভাবেই হাসতে থেকো। দেখবে শেষটা ভালো হবে। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই।’

সেই পোস্টকে ঘিরে জল্পনার শেষ নেই। বিশেষ বন্ধু ঋত্বিকের সেই পোস্টে ধন্যবাদ জানিয়েছিলেন শ্রীতমাও। অনেকেই নিশ্চিত যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। ‘মন দিতে চাই’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই তারা একে অপরকে মন দিয়েছেন, এমনটাই মনে করেন অনেকে। যদিও এই বিষয়ে প্রশ্ন করা হলে তারা কোনও উত্তরই দেননি। এবার সামনে এল এক অন্য জিনিস।

ঋত্বিক ও শ্রীতমার ব্রেকআপ হয়ে গিয়েছে, এমনটা শোনা যাচ্ছে। নিজেদের মধ্যে সমস্যা হলেই সোশ্যাল মিডিয়ায় তার অভ্যাস পাওয়া যায়। আর সেই আভাসকে ঘিরেই জল্পনার সূত্রপাত। দেখা গিয়েছে, ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করেছেন। এমনকি কিছুদিন আগে দেওয়া জন্মদিনের ছবিও ডিলিট করেছেন। তবে কি সত্যি তাঁদের মধ্যে সম্পর্ক ছিল? যা এখন আর নেই। যদিও নিশ্চিত এখনও কোনও কারণ জানা যায়নি।

0b084f68 b786 4b9c b23c 68a29df4f704

Piya Chanda