Bangla Serial

Nim Fuler Madhu: টিআরপি ভালো তবুও একসঙ্গে সিরিয়াল ছেড়ে দিলো পর্না এবং তার শাশুড়ি? রাতারাতি স্টার জলসার নায়িকাদের সরিয়ে সেই জায়গা নিলেন জি নায়িকা! ধুন্ধুমার কাণ্ড সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে আসতে দেখা গেছে একের পর এক নতুন ধারাবাহিক। তার মধ্যেই অন্যতম হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা যাকে দর্শক এর আগে দেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পরে’ ‘জবা’র ভূমিকায়। এবং তার বিপরীতে রয়েছে রুবেল দাস।

Nimfulermodhu 1

তবে এবার সোশ্যাল মিডিয়া দেখা গেল জলসার অভিনেত্রী আবার জলসায় ফিরে এসেছেন। আর এই ছবি দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন নেটিজেনরা। প্রসঙ্গত জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। যেখানে অভিনয় করতে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ খ্যাত জুটি তিয়াসা লেপচা এবং নীল ভট্টাচার্যকে। এবার এই ধারাবাহিকে মুখ বদলে গেল অভিনেত্রীর!

Neel-Tiyasha: ফের একসঙ্গে নিখিল-শ্যামা! স্টার জলসার পর্দায় ফিরছে  'কৃষ্ণকলি' জুটি - Krishnakoli fame jodi Neel Bhattacharya and Tiyasha to  make a comeback on TV but this time on star Jalsha, Bangla ...

তিয়াসার জায়গায় মুখ রয়েছে পল্লবীর! এবং সম্পূর্না লাহিড়ীর জায়গায় রয়েছে ‘নিম ফুলের মধু’তে যে পর্নার শাশুড়ি অর্থাৎ অভিনেত্রী অরিজিতা মুখার্জির মুখ। আর এই ছবি দেখে রীতিমতো হতবাক সকলে। তবে কি এবার সত্যি সত্যি ‘নিম ফুলের মধু’ ছেড়ে এই দুই অভিনেত্রী জলসার ‘বাংলা মিডিয়ামে’ চলে আসছে!

parna nimfulermodhu

না এমন কিছুই নয়। আসলে ভক্তরা মজা করে ‘বাংলা মিডিয়ামে’র পোস্টারে দুই অভিনেত্রীর মুখ বদলে ‘নিম ফুলের মধু’র অভিনেত্রীর মুখ বসিয়ে দিয়েছে। আর যা নিয়ে রীতিমত মজা হতে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই দুই ধারাবাহিক চ্যানেলে এসেছে একেবারে নতুন। তবে আসার পরে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এবার দেখার পরবর্তী দিনে ঠিক কতটা জনপ্রিয়তা ধরে রাখতে পারে এই দুই ধারাবাহিক।

IMG 20230106 WA0034

Nira