জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Gouri Elo: অবশেষে শৈল মা সফল! চক্রান্ত করে গৌরীকে জলে ডুবিয়ে দিল! এবার অন্য রূপে ফিরবে গৌরী! “গৌরী এলো”র ট্র্যাক ফাঁস

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। যেটি শুরুর প্রথম থেকেই বেশ ভালোই জনপ্রিয়তা লাভ করেছে। আধ্যাত্মিক এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য। আর তাদের জীবনের ওঠা নামা নিয়েই গল্প। আর সম্প্রতি এই ধারাবাহিকে বেশ টানটান উত্তেজনার পর্ব হচ্ছে।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে কিছুদিন আগেই দেখা গেছে শৈল মা জেল থেকে পালিয়ে ছদ্মবেশে তাদের বাড়িতে এসেছে। আর সে চেষ্টা করে যাচ্ছে কিভাবে গৌরীর ক্ষতি করা যায়! আবার উল্টো দিকে গৌরীরা পিকনিক করতে গেছে এবং সেখানেও শৈল মা হাজির হয়েছে তাদের ক্ষতি করার জন্য।

আর সেই মতোই সম্প্রতি একটি পর্বে দেখা গেছে গৌরী পুকুরে গেছে জল আনতে আর সেই সময় শৈল মা গৌরীকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে পুকুরের জলে ফেলে দেয়। যাতে গৌরী জলে ডু’বে যায় এবং তার মৃ’ত্যু হয়। কিন্তু ঘোমটা কালীর আশীর্বাদে ঈশান অবশেষে গৌরীকে বাঁচিয়ে নেয়।

তবে এই পর্ব দেখার পরেই দর্শকদের মনে প্রশ্ন জেগে ছিল তবে কী গৌরী জলে ডুবে যাবে এবং অন্য কোনরূপে ফিরে আসবে? তার কারণ এখানে গৌরী হলো মা কালীর মানবরূপ। তাকে সব বিপদ-আপদ থেকে রক্ষা করে এসেছে মা কালী। কিন্তু সে কথা সে নিজে জানে না। তাই পরবর্তীতে কি ঘটতে চলেছে এবং কি করে শৈল মা তার অন্যায়ের শাস্তি পায় সেটা জানা যাবে ধারাবাহিকের পরবর্তী গল্পে।

Nira