Bangla Serial

Mithai: তোর্সার মনে হিংসে ধরাতে সঙ্গীতাকে ব্যবহার করেছে সোম! “আমার ইমোশান নিয়ে খেলতে দেব না”! এবার গর্জে উঠলো সঙ্গীতা, গল্পে আসছে নতুন ভিলেন

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেটি সম্প্রতি দুবছর পূরণ করল। দু’বছর ধরে দর্শকদের কাছে দারুন জনপ্রিয়তা অর্জন করে রয়েছে এই ধারাবাহিক। মিঠাই এর গল্প প্রথম থেকেই দর্শকদের ভীষণ পছন্দের। যৌথ পরিবারে একে অপরের সঙ্গে মিলেমিশে থাকতে দেখা যায় মোদক পরিবারকে। আর সেই পরিবারের প্রত্যেকটা সদস্যকে দর্শকরা নিজেদের বাড়ির সদস্য বলে মনে করে। তাই এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রের জীবনে সমস্যা এলেই সেটাকে খুব গুরুত্ব দিয়ে দেখে দর্শক।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন সম্প্রতি সোম এবং তোর্সার সম্পর্ক নিয়ে একটি টানা পোড়েন দেখানো হচ্ছে। বহুদিন পর যখন সোম আবার বাড়িতে ফেরে তখন থেকেই সে সঙ্গীতা বলে একটি মেয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। পরবর্তীতে তোর্সা সেটা জানতে পারে এবং তাদের দুজনের বিবাহ বিচ্ছেদ হওয়ার কথাবার্তা শুরু হয়। কিন্তু উল্টোদিকে বাড়ির সকল সদস্যরা মিলে চায় যে সোম এবং তোর্সার সম্পর্ক যেন স্বাভাবিক হয়ে যায়। তাই জন্য তারা চেষ্টা করতে শুরু করে।

কিছুদিন আগে দেখানো হয়েছে হল্লা পার্টির করা প্ল্যানে সোম এবং তোর্সা কাছাকাছি এসেছে কিন্তু তারপরেই সোম দিল্লি চলে যায়। সংগীতা এবং তোর্সা দুজনকেই বলে যায় যে অপেক্ষা করতে সে ফিরে এসে তার সিদ্ধান্ত জানাবে। সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে সোম দিল্লি থেকে ফিরেছে এবং সে ফিরেই সঙ্গীতার কাছে গিয়ে সঙ্গীতাকে বলেছে সে আরো একবার তোর্সা এবং নিজের সম্পর্কটাকে সুযোগ দিতে চায়। কিন্তু সেই কথা শুনে সঙ্গীতাকে মনে মনে ভাবতে দেখা যায়, সে বলছে ‘আমি তো এতো সহজে ছেড়ে দেবো না সোম।আমার ইমোশন নিয়ে এভাবে খেলতে দেবো না তোমাকে।’

আর এই দৃশ্য দেখার পরেই দর্শকদের একাংশ বলছে যে এবার সঙ্গীতার চরিত্রটিকে নেগেটিভ হয়ে যেতে দেখা যাবে। তার কারণ সে আর চাইবে না সোম এবং তোর্সা একে অপরের কাছাকাছি আসুক। যার জন্য এবার সে চক্রান্ত করতে শুরু করবে। তবে ধারাবাহিকে কী হবে সেটা পরবর্তীতে জানা যাবে। তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে দর্শকরা।

Titli Bhattacharya