Tollywood

New Movie: উচ্চাকাঙ্ক্ষী প্রেমিকা, “সিঁড়ি” বেয়ে ধাপে ধাপে সম্পর্কের টানাপোড়েন! আজকের প্রজন্মের জীবন্ত চিত্র ফুটে উঠবে অভিজিৎ নায়েকের সিনেমায়

ছোট পর্দার খুবই জনপ্রিয় একজন অভিনেতা হলেন ঋজু বিশ্বাস যাকে বাংলা টেলিভিশনের দর্শক দেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’ ধারাবাহিকে। তার অভিনীত আরো একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘তোমায় আমায় মিলে’। সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে জলসার ধারাবাহিক ‘গোধুলি আলাপে’। তবে এবার তিনি ছোট পর্দা থেকে সোজা বড় পর্দায়। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী তুহিনা দাস। এছাড়াও বহু জনপ্রিয় তারকারা রয়েছেন এই ছবিতে।

পরিচালক অভিজিৎ নায়েক এবং প্রোডাকশন হাউস আর্চস্টোনের এই ছবিটির নাম ‘সিঁড়ি’। ছবিটিতে অভিনয় করছেন ঋজু বিশ্বাস, তুহিনা দাস, ইন্দ্রজিৎ মজুমদার, মানসী সিনহা, রিতা দত্ত চক্রবর্তী এবং সুমিত গাঙ্গুলী। ছবিটির গল্প আধুনিক সমাজের সম্পর্কের টানা পোড়েন নিয়েই তৈরি হয়েছে। তুহিনার চরিত্রটি একজন উচ্চাকাঙ্ক্ষী নারীর।

May be an image of 1 person, beard and standing

প্রসঙ্গত গল্পটি হতে চলেছে, সুমিতা বলে একটি মেয়ে যে ছোটবেলায় তার বাবাকে হারায়। যার ফলে তার মা এবং সে দুজনে মিলে মামাদের দয়াতে দিন কাটায়। বড় হবার পরে নিজের চেষ্টায় একটা কল সেন্টারে চাকরি পায় এবং কলকাতায় থাকতে শুরু করে। কলকাতায় কাজ করতে করতে তার আলাপ হয় সপ্তক বলে একটি ছেলের সঙ্গে। সেখান থেকেই তারা সম্পর্কে এগোয়। কিন্তু মেয়েটি হল অনেক বেশি উচ্চাকাঙ্ক্ষী সে যে কোন উপায়ে টাকা রোজগার করতে চায়। যার জন্য সে অনেক খারাপ পথ অবলম্বন করে এবং সেটা সপ্তক জানতে পারে এবং তাদের সম্পর্ক ভেঙে যায়।

WhatsApp Image 2023 01 06 at 15.40.12

পরবর্তীতে মেয়েটির অফিসে আরো একজন এইচআর আসেন। যার নাম সুপ্রতিম তার সঙ্গে সুমিতার সম্পর্ক হয় এবং পরবর্তীতে বিয়ে হয়। বিয়ের পরে সুপ্রতিম সুমিতাকে ভালো রাখার জন্য একের পর এক খারাপ কাজ করতে থাকে বেশি টাকা রোজগার করার জন্য। সে সবকিছু ধরা পড়ে গিয়ে তার চাকরি হারিয়ে ফেলে এবং পরবর্তীতে বাজার থেকে চড়া সু’দে টাকা ধার করতে শুরু করে। এবং যার ফলে তাকে এক গু’ন্ডা খু’ন করে এবং সুমিতাকে ধ’র্ষ’ণ করে। এবং পরবর্তীতে সুমিতা পাগল হয়ে যায় তারপরে গল্পে রয়েছে আরও টুইস্ট।

WhatsApp Image 2023 01 06 at 15.41.06

এই গল্পে সপ্তকের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা ঋজু বিশ্বাস, সুমিতার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী তুহিনা দাস এবং সুপ্রতিমের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রজিৎ মজুমদার। ছবিতে গান গেয়েছেন শোভন গাঙ্গুলী লোপামুদ্রা মিত্র এবং সুপ্রিয়া চক্রবর্তী ।

সাক্ষাৎকার: তিতলি ভট্টাচার্য

Nira