জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Sabyasachi Chowdhury: মনের মানুষকে হারানোর যন্ত্রণা ভোলা যায় না! তবু ঐন্দ্রিলাকে হারিয়ে স্বাভাবিক হচ্ছেন সব্যসাচী! বামাখ্যাপার পর আবার ভক্তিমূলক সিরিয়ালে মুখ্য চরিত্রে সব্যসাচী!

বেশ কিছুদিন ধরে টেলিপাড়ায় জল্পনা ছিল যে নতুন একটি ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। সেই কথায় গোটা দর্শক মহল বেশ খুশি ছিল।কারণ তারা চাইছিল আরো একবার অভিনয় জীবনে ফিরে আসুক সব্যসাচী। কিছুদিন আগে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর তিনি একবারে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন সবকিছু থেকে। তাই তার ভক্তরা বারবার চাইছিল তিনি আবার স্বাভাবিক জীবনে ফিরে আসুন।
sabyasachi aindrila

তার মধ্যেই খবর আসে স্টার জলসায় আসতে চলেছে নতুন ভক্তিমূলক ধারাবাহিক সাধক রামপ্রসাদের জীবনী নিয়ে। এবার সেখানেই মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। এর আগে স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘সাধক বামাক্ষ্যাপা’র চরিত্রে অভিনয় করে তিনি দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন। ইতিমধ্যে অভিনেতার সঙ্গে অনেকটাই কথাবার্তা এগিয়ে গেছে সুরিন্দর ফিল্মসের। কিন্তু সব্যসাচীর বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে এই ধারাবাহিকে?

Sabyasachi Sushmili

শোনা যাচ্ছে এই সিরিয়ালে সব্যসাচীর বিপরীতে থাকছেন অভিনেত্রী সুস্মিলি আচার্য। এর আগে তাকে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখেছে দর্শক। যথা ‘সৌদামিনীর সংসার’-এ এবং ‘রানি রাসমণি— উত্তর পর্ব’-এ। সেই সঙ্গে খবর ইতিমধ্যে সিরিয়ালের প্রমো শুট হয়ে গিয়েছে। আগামী মাস থেকেই নাকি শুটিং শুরু।

Pin on Beauty of Bengal-V (s-z)

এই বিষয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে চেষ্টা করলে তার কথায় এখনো সবকিছু প্রাথমিক স্তরে রয়েছে তাই এই বিষয়ে কোন কিছু বলতে পারবেন না তিনি। তবে আরো একবার সব্যসাচীকে ছোট পর্দায় ফিরতে দেখে খুশি দর্শকরা। অভিনেত্রী ঐন্দ্রিলার মৃত্যুর পর সব্যসাচী কেমন রয়েছে এই নিয়ে বেশ উৎকণ্ঠায় ছিল দর্শকরা। এবার তাদের মধ্যে একটু স্বস্তি দেখা যাবে।

Nira