Bangla Serial

Khelna Bari: মিতুলকে ভয় দেখিয়ে অন্তরা ডিভোর্স পেপারে সই করানোর জন্য রাজি করিয়ে নিল! অন্তরার চক্রান্তে এবার আলাদা হচ্ছে মিতুল-ইন্দ্র! ফাঁস গল্প, কেঁদে ভাসাচ্ছে ভক্তরা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘খেলনা বাড়ি’। যেখানে প্রথম থেকেই দর্শক মিতুল এবং ইন্দ্রের জুটিকে বেশ পছন্দ করে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতি। পরিস্থিতির চাপে পড়ে নায়ক-নায়িকাকে একে অপরকে বিয়ে করতে হলেও বর্তমানে তাদের সম্পর্ক অনেকটাই স্বাভাবিক হয়ে গেছে।

তবে যখনই সবকিছু ঠিক হতে যাচ্ছিল সেই সময় ইন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী অন্তরা ফিরে আসে। আর সে ফিরে আসার পরে ইন্দ্রর জীবনে জোর করে আবার তার অধিকার ফিরে পেতে চাইছে। যার জন্য একের পর এক ঝামেলা সৃষ্টি করছে বাড়িতে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে ধারাবাহিক শুরু হওয়ার সময় থেকেই দেখানো হয়েছিল নায়ক ইন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী এবং মেয়ে একটি অ্যাক্সিডেন্টে মারা যায়।

তবে তাদের দুজনের দেহ খুঁজে পাওয়া যায়নি। আর তারপরেই দীর্ঘ সাত বছর পর আবার অন্তরা ইন্দ্রের জীবনে ফিরে এসেছে। সে এসে জানায় যে দুর্ঘটনার কারণে এতদিন তার স্মৃতিশক্তি হারিয়ে গিয়েছিল যখন তার সব কিছু মনে পরে সে এই বাড়িতে ফিরে এসেছে। সেসঙ্গে সে এটাও বলে যে অন্তরা বেঁচে থাকতে ইন্দ্র এবং মিতুলের বিয়ে সামাজিক স্বীকৃতি পাবে না।

তাই জন্যেই সে প্রথমে ইন্দ্রকে বলে যে মিতুলকে ডিভোর্স দিয়ে দিতে সেই বলে সে তাদের দুজনের ডিভোর্স পেপার এনে ইন্দ্রর সামনে রাখে। তখন ইন্দ্র কিছুতেই ডিভোর্স পেপারে সই করে না। আর এই কান্ড দেখে ইন্দ্র রেগে যায় এবং অন্তরার গায়ে হাত তুলে দেয়। তারপরেই সে মিতুলকে ভয় দেখায় আর বলে যে সে সকলের সামনে বলে দেবে যে ইন্দ্র তার গায়ে হাত তুলেছে যদি না মিতুল ডিভোর্স পেপারে সই করে। আর সবাই জানতে পারলে ইন্দ্রর মান সম্মান ডুবে যাবে যার ফলে ইন্দ্রদের ব্যবসায় ক্ষতি হবে। আর সেটা সহ্য করতে না পেরে ইন্দ্র কোন খারাপ পদক্ষেপ নিয়ে নিতে পারে।

এই শুনে মিতুল ভয় পেয়ে যায় এবং সে অন্তরার দেওয়া ডিভোর্স পেপারে সই করতে রাজি হয়ে যায়। যা শুনে ইন্দ্রসহ তাদের পরিবারের সকলে অবাক হয়ে যায়। তার কারণ যে মিতুল এতদিন ইন্দ্রকে রক্ষা করার জন্য সকলের সঙ্গে লড়াই করছিল সেই মিতুল আজকে এত সহজে ডিভোর্স পেপারে সই করে দেবে! তবে কি অন্তরার চক্রান্তে মিতুল এবং ইন্দ্র আলাদা হয়ে যাবে? এই দৃশ্য দেখার পরেই ‘খেলনা বাড়ি’র ভক্তরা চিন্তায় পড়ে গেছে যে পরবর্তীতে ধারাবাহিকে কী হতে চলেছে! মিতুল কি সত্যি ইন্দ্রকে ছেড়ে চলে যাবে তা জানা যাবে ধারাবাহিকের পরবর্তী দিনে।

Nira