জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নায়ক-নায়িকা তো নয় যেন একেবারে বাবা-মেয়ে! পুবের ময়নায় নায়ক-নায়িকার রোমান্টিক সিন দেখে কটাক্ষ নেটিজেনদের!

বর্তমানে জি বাংলার (zee bangla) যে ধারাবাহিক গুলির সব থেকে জনপ্রিয় তার মধ্যে অন্যতম হল পুবের ময়না (Puber mayna)। অর্গানিক স্টুডিওর (Organic studio) তরফ থেকে এই ধারাবাহিকটি আনা হয়েছে জি বাংলার পর্দায়। কয়েক মাস আগেই শুরু হয়েছে ধারাবাহিক। এর মধ্যেই ধারাবাহিকটি জিতে নিয়েছে দর্শকদের মন। সময়ের সাথে সাথে বাড়ছে ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপির (TRP) লড়াইতেও প্রত্যেক সপ্তাহের ভালো ফল করে দেখাচ্ছে ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gouran Roy Choudhury ) এবং অভিনেত্রী ঐশানি দে (Aishani De) কে।

এপার বাংলা এবং ওপার বাংলার মিশেলে তৈরী এক অন্যরকম গল্পের ধারাবাহিক দেখা যাচ্ছে জি বাংলার পুবের ময়না ধারাবাহিকে। গৌরব রায় চৌধুরীর ‘রোদ্দুর’ চরিত্রের এবং ঐশানি দের ‘ময়না’ চরিত্রের খুনসুটি দারুন উপভোগ করছেন ছোট পর্দার দর্শকরা । ইতিমধ্যেই জমে উঠেছে ধারাবাহিকের গল্প।

মায়ের কথাতেই ময়নাকে বিয়ে করতে হয় রোদ্দুরকে। বাধ্য হয়ে বিয়ে করায় রোদ্দুর কিছুতেই স্ত্রী হিসেবে মেনে নিতে পারেনি ময়নাকে। তবে ধীরে ধীরে রোদ্দুর এবং ময়নার মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হচ্ছে। এই ধারাবাহিককে ঘিরেও দর্শকদের উত্তেজনা তৈরি হচ্ছে। যার প্রতিফলন দেখা যাচ্ছে টিআরপির লড়াইতে।

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলি বাঙালির জীবনের একটি অংশে পরিণত হয়েছে। এখন সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিক গুলোকে নিয়ে চলে জোর চর্চা। ধারাবাহিক প্রেমীরা সোশ্যাল মিডিয়ায় কখনও তাদের প্রিয় সিরিয়াল নিয়ে ভালোবাসা জাহির করেন, কখনও আবার কোন চরিত্রের ওপর উগরে দেন ক্ষোভ। আবার কখনও কাউকে করেন ট্রোল। এবার সোশ্যাল মিডিয়ায় পুবের ময়নার জুটি কে নিয়ে সরব হলেন এক সিরিয়ালপ্রেমী।

গৌরব এবং ঐশানির বয়সের ফারাকের তুলনা টেনে এনে তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোল করে লিখেছেন,”পুরো বাবা আর মেয়ে গৌরব সেই কোন জন্ম থেকে লিড করছে বয়স ৩৫+ তো হবেই অন্যদিকে এই মেয়েটা কয়েকদিন আগেও সিংহলগ্না তে জুনিয়র আর্টিস্ট হিসেবে ছিল এর নায়ক ছিল মন ফাগুন এর ছোট্ট টুবাই দা,
অতঃপর অর্কবাবু ও জি বাংলা বাবা মেয়েকে নায়ক নায়িকা হিসেবে কাস্ট করে দিল”। ওই সিরিয়াল প্রেমী, এই সিরিয়ালকে এক অসমবয়সী প্রেম কাহিনী বলে অভিহিত করেছেন। তিনি আরও লিখেছেন, “এদের বয়সের ব্যবধান ২০+ তো হবেই, অসমবয়সী প্রেমের গল্প”।

TollyTales NewsDesk