Bangla Serial

নোংরা মেয়ে, ব্লা’উ’জ পরেননি কেন? নিজের ব্লা’উ’জ না পরা পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় ফের পোস্ট করলেন কৌশাম্বী চক্রবর্তী! কটাক্ষে বিঁধলেন নেটিজেনরা

দীর্ঘ ১০ বছর তিনি অতিক্রম করে ফেলেছেন এই অভিনয় পেশায়। তবে সাম্প্রতিক সময়ে বোধহয় নিজের ব্যক্তিগত জীবনের চর্চার কারণে একটু বেশিই ফোকাসে রয়েছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, তিনি বাংলা টেলিভিশনের অন্যতম দাপুটে অভিনেত্রী। একটা সময়ে দাপটের সঙ্গে নায়িকা চরিত্রে অভিনয় করলেও এখন পার্শ্ব চরিত্রে কামাল করছেন তিনি।

কোন অভিনেত্রীর কথা হচ্ছে?

এখনও বুঝতে পারেননি কোন অভিনেত্রীর কথা বলছি? তিনি আর কেউ নন! তিনি বাংলা টেলিভিশনের অন্যতম সু অভিনেত্রী। তিনি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে অভিনয়ের সূত্রে তিনি বেশ ভালো জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে বলতে পারেন তিনি প্রশংসার থেকে বেশি কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন নিজের ব্যক্তিগত সম্পর্কের কারণে।

আসলে ওই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তিনি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের সঙ্গে। আর নিচের অন স্ক্রিন ভাইয়ের সঙ্গে প্রেমের চর্চার কারণে কম কটাক্ষ সহ্য করতে হয়নি কৌশম্বীকে। নেটিজেনরা নোংরা কথায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী জীবন। কিন্তু না থেমে যাননি তিনি। নিজের দর্শকদের ভালোবাসার পাশাপাশি কটাক্ষকেও সাদরে গ্রহণ করেছেন তিনি।

শুধু কি কটাক্ষ? বহু মানুষের অভিশাপও কুড়িয়েছেন তিনি। মিঠাই ধারাবাহিক ছেড়ে বর্তমানে ফুলকি ধারাবাহিকে অভিনয় করছেন এই অভিনেত্রী। সেখানে নায়কের বিধবা বৌদির চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসাও কুড়িয়েছেন তিনি। তবে এসবের মাঝেই ফের একবার কটাচ্ছে শিকার হলেন তিনি।

এবার কেন কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী?

সম্প্রতি নিজের সোশাল মাধ্যমে একটি লাল পাড় সাদা শাড়ি পরে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেই ছবিতে অভিনেত্রীকে শাড়ির সঙ্গে ব্লা’উ’জ পরতে দেখা যায়নি। আর ব্যস সেই নিয়েই শুরু নোংরা কটাক্ষ। কেউ লিখলেন নোংরা মেয়ে। কেউ লিখলেন, ভীষণ বাজে তুমি। আবার কেউ সরাসরি জিজ্ঞাসা করলেন ব্লাউজ পরেন নি কেন? আবার এই ছবিটি দ্বিতীয়বারের মতো পোস্ট করার জন্য অনেকেই বললেন শুধুমাত্র সোশ্যাল মাধ্যমে রিচ বাড়ানোর জন্যই এমন ছবি নাকি পোস্ট করছেন অভিনেত্রী!

Titli Bhattacharya