Bangla Serial

Haragouri Pice Hotel: ফুলশয্যায় মেডেলের দৃশ্য! ‘হরগৌরী পাইস হোটেলে’ একেবারে টুকে দিয়েছে মিঠাইকে! “এভাবে টুকে চ্যানেল চলবে?”, পাল্টা প্রশ্ন করলো দর্শক

স্টার জলসার বর্তমানে যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিক বেশি দিন শুরু হয়নি কিন্তু তার মধ্যেই দর্শকদের বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। প্রথমে যখন এই ধারাবাহিকের প্রমো সামনে আসে তখন অনেকেই মনে করেছিল এটি অনেকটা জলসার আরো একটি পুরনো ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’র মত গল্প হতে চলেছে। কিন্তু পরবর্তী দিনে গল্প যত এগিয়েছে মানুষ বুঝতে পেরেছে বেশ অনেকটাই আলাদা এই ধারাবাহিকের গল্প।

প্রসঙ্গত এই ধারাবাহিকে নায়ক শংকরের চরিত্রে অভিনয় করছে অভিনেতা রাহুল মজুমদার এবং নায়িকা ঐশানির ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী। রাহুলকে এর আগে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখলেও দর্শকের কাছে একেবারেই নতুন শুভস্মিতা। তবে কয়েক দিনের মধ্যেই নিজের সাবলীল অভিনয় গুনে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

সেই সঙ্গে ধারাবাহিকের গল্প দর্শকের বেশ পছন্দ হয়েছে তার সঙ্গে নায়ক শঙ্করের চরিত্রটিও বেশ মন কেড়েছে দর্শকের। প্রসঙ্গত শঙ্করের চরিত্রটি যে প্রত্যেকটা পদে পদে নিজের স্ত্রীর পাশে দাঁড়াচ্ছে সেটাই সবচেয়ে বেশি করে প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। সেই সঙ্গে তার স্ত্রীকে যদি কেউ অপমান করে তাহলে তাকেও যোগ্য জবাব দিতে ছাড়ে না শংকর। যার জন্য দিনে দিনে ধারাবাহিকের জনপ্রিয়তা ও বৃদ্ধি পাচ্ছে।

সে সঙ্গে সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রমো সামনে এসেছে, যা দেখে আরো উৎসাহিত হয়ে পড়েছে ভক্তরা। প্রসঙ্গত এই প্রমোতে দেখা যাচ্ছে শংকর এবং ঐশানির আরো একবার ফুলশয্যার আয়োজন করেছে শঙ্করের মা। আর যেখানে শংকর ঐশানিকে বলছে যে সে তার অমতে কখনোই নিজের স্বামীর অধিকার ফলাবে না। তারপরই ঐশানিকে একটি মেডেল পড়াতে দেখা গেল শংকরকে। এবং উল্টোদিকে সেরার সেরা সেরা স্বামী বলে ঐশানিও একটি মেডেল শঙ্করকে পড়িয়ে দেয়।

এরপরেই দেখানো হয়েছে হঠাৎ করে একটি নতুন চরিত্র প্রবেশ করেছে ধারাবাহিকে।যে অন্ধকার রাস্তায় দৌড়াতে দৌড়াতে শঙ্করের নাম নিয়ে তাদের বাড়িতে ঢুকে পড়েছে। যার ফলে ভক্তরা এবার শংকর এবং ঐশানির মাঝে তৃতীয় ব্যক্তি আসার জন্য বেজায় চটেছে। উল্টোদিকে এই দৃশ্য দেখে অনেকেই মিঠাই ধারাবাহিকের একটি দৃশ্যর সঙ্গে এই ধারাবাহিকের এই দৃশ্যর তুলনা করেছে অনেকে। প্রসঙ্গত মিঠাইতে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ফুলশয্যার রাতে সিদ্ধার্থ মিঠাইকে সেরা বৌমার মেডেল পড়িয়েছিল আর সেই দৃশ্য দেখে মিঠাই ভক্তদের দাবি যে মিঠাই ধারাবাহিককে নকল করেছে এই ধারাবাহিক।

Nira