Entertainment

Sudipa Chatterjee: রান্নাঘরের রানী সুদীপার গালে আঁচড়ের দাগ! পরিবারের সদস্যকেই দিলেন দোষ! “খুচরো পাপের ফল” বলছে দর্শক

আর কয়েক দিন পর শেষ হবে জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’। যেটি দীর্ঘ ১৭ বছর ধরে চলেছে জি বাংলার পর্দায়। প্রথম থেকেই এই শো এর সঞ্চালিকা হিসাবে দর্শক দেখে এসেছে সুদীপা চ্যাটার্জিকে। আর তাকে নিয়েই শেষ হবে এই রান্নার শো টি। এর মধ্যে শেষ হয়ে গেছে এই শোয়ের শুটিং। তাই আপাতত নিজের বাড়িতেই রয়েছেন সুদীপা। কিন্তু সম্প্রতি নিজের বাড়ির সদস্যর হাতেই তাকে আক্রান্ত হতে দেখা গেল।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে গাল ভর্তি আঁচড়ের দাগ সঞ্চালিকার। সেই সঙ্গে বাড়ির মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার একাধিক জুতো। তাকে দেখলে মনে হবে ঘরে যেন একটা বড়োসড়ো কান্ড বেধেছে। এই অবস্থাতেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সুদীপা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার গালে লাল লাল আঁচড়ের দাগ, পায়ের জুতোগুলোর অবস্থাও শোচনীয়।

সুদীপার রাশি রাশি জুতো, তার মধ্যে একটিও আর আস্ত নেই। কোনোটিতে কামড়ের দাগ আবার কোনোটির অবস্থা আরো খারাপ। কোথাও আবার অর্ধেক অংশই নেই জুতোর। কিন্তু কে এমন ঘটনা ঘটালো সুদীপা এবং তার জুতোগুলোর সাথে? যে এই কান্ড ঘটিয়েছে তার সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন সুদীপা। সে আর কেউ নয় সুদীপার পোষ্য গ্রেট ডেন। তার বয়স মাত্র ৬ মাস, কিন্তু এরই মধ্যে এমন বড় বড় কাণ্ড ঘটিয়ে ফেলেছে সে।

এত কম বয়সে এই কাণ্ড ঘটাতে দেখে সুদীপা তার নাম দিয়েছে হার্লে কুইন। সে শুধু সুদীপার জুতোগুলোরই খারাপ অবস্থা করেছে তা নয় তার গালে মাথায় আঁচড় দিয়ে তাকে আহত করে দিয়েছে। তবে এই ঘটনা ঘটানোর পরেও তার মধ্যে এতোটুকু অনুশোচনা নেই।

সুদীপা তার সারমেয়র ওপর রাগ দেখালেও তিনি কিন্তু মজা করেই এই ভিডিওটি বানিয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে । সুদীপাকে যারা চেনেন তারা প্রত্যেকেই জানেন তিনি বরাবরই পশু প্রেমি। তার বাড়িতে একাধিক পোষ্য রয়েছে। কিছুদিন আগেই ভীষণ প্রিয় পোষ্য ভানুর মৃত্যু হয়েছে। তারপরেই তাদের পরিবারের নতুন পোষ্য আসে যার নাম ভান্টু।

উল্লেখ্য আজ রান্নাঘরের অন্তিম পর্ব সম্প্রচার হবে। তারপর রান্নাঘরের জায়গায় নতুন একটি গেম শো সম্প্রচার হবে জি বাংলায় যার নাম ‘ঘরে ঘরে জি বাংলা’। যেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখতে পাওয়া যাবে ইন্দ্রানী হালদার এবং অপরাজিতা আঢ্যকে।

Nira