Bangla Serial

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলা চলে যাওয়ার পর সম্পূর্ণ পাল্টে গেছেন সব্যসাচী! ১ মাস পর শোক সামলে এলেন মানুষের মাঝে! কেমন আছেন এখন?

মৃত্যু খুবই কষ্টের। যে চলে যায় তার কষ্টের চেয়েও বেশি হয় যাদের রেখে যায় তাদের। গতবছর অর্থাৎ ২০২২ আমাদের সব থেকে বেশি কষ্ট দিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অকাল মৃত্যুতে। মাত্র ২৪ বছর বয়সে একটা তরতাজা প্রাণ ঝরে গেল বিশ্বাস করা যাচ্ছে না আজও।

অভিনেত্রী নেই প্রায় এক মাসের বেশি হয়ে গেল অথচ এর মধ্যে অভিনেত্রীর মৃত্যুর দিন থেকেই প্রায় অন্তরালে চলে গিয়েছিলেন তার প্রেমিক এবং সবথেকে কাছের মানুষ অভিনেতা সব্যসাচী চৌধুরী। তবে এক মাস পরে দেখা মিলল তার। হ্যাঁ, আক্ষরিক অর্থেই দেখা দিলেন তিনি।

Aindrila Sharma

দীর্ঘদিন সবার থেকে বিচ্ছিন্ন থাকার পর কোথায় গিয়েছিলেন অভিনেতা? আসলে সব্যসাচী নিজে একজন রেস্তোরাঁর মালিক। তার আরেক অংশীদার হলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস যাকে বেশিরভাগ মানুষ এখন চেনে মন্টু পাইলট হিসেবে। সৌরভ জানিয়েছেন রেস্টুরেন্টে আসতেন মাঝে মাঝেই সব্যসাচী। বছর শেষের উদযাপনের আয়োজন করা হয়েছিল যেখানে কিছুটা সময় কাটিয়ে গিয়েছেন সব্যসাচী নিজে।

Sabya Aindrila

তার কিছু ঝলক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে অভিনেতাকে চেনা দায়। নিজেকে সম্পূর্ণ পাল্টে ফেলেছেন তিনি। ক্লিন শেভ মুখে আগের সব্যসাচীর সঙ্গে বিস্তর ফারাক। এই এক মাসের মধ্যে যে দখল সমালোচন তিনি সে নকল যে কাটিয়ে উঠছেন আস্তে আস্তে সেটা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে তার চোখে মুখে এবং আচরণে।

 

রেস্টুরেন্টের দায়িত্ব কি আগের মতই নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা? সৌরভ জানান সব্যসাচী রেস্টুরেন্টের মেনু ঠিক করেন। বন্ধুকে সময় দিচ্ছেন সৌরভ এবং দিব্য তাকে নিজের মতো সেরে ওঠার জন্য। সৌরভ জানিয়েছেন খুব তাড়াতাড়ি অভিনয়ে ফিরতে চলেছেন সব্যসাচী।

Nira