Bangla Serial

অবশেষে জি বাংলার সাথে ঝামেলা মিটল! আসছে খুব নামকরা প্রোডাকশনের নতুন সিরিয়াল, নাম জানলে লাফাবেন আপনিও

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার সঙ্গে বচসার কারণে টেন্ট, এক্রোপলিশ, ম্যাজিক মুমেন্টস, এসভিএফ প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। কিন্তু আসার পথে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না।

শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। উক্ত ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না।

টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক।

টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। আগেই শোনা গিয়েছিল, জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের তরফে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকের নামও ঠিক করা হয়েছে, সম্ভবত ‘উড়ো চিঠি’ হতে পারে। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। সম্প্রতি টেন্টের সাথে ঝামেলা মিটেছে জি বাংলার।

জি বাংলায় আসন্ন নতুন সিরিয়াল কোন প্রোডাকশনের?

এবার জি বাংলা পুরোনো সব ঝামেলা ভুলে গিয়ে এক্রোপলিশ প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ করার জন্য প্রাইমারি কথা সেরে ফেলল। অন্যদিকথেকে প্রোডাকশন হাউসেরও আর কোনও সমস্যা নেই চ্যানেলের সঙ্গে কাজ করার। এবার এক্রোপলিশ হাউস তাদের নতুন গল্প নিয়ে আসবে জি বাংলায়। অনেক বছর পর এই প্রোডাকশনের তরফে ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। শীঘ্রই প্রোডাকশনের তরফে গল্প চ্যানেলের কাছে জমা পড়বে।

Ratna Adhikary