Bangla Serial

শেষের ঘোষণা! অবশেষে সত্যিকারেই বিদায় নিচ্ছে ইচ্ছে পুতুল! অন্তিম পর্বে থাকছে দারুণ চমক?

বাংলা টেলিভিশনের পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শকরা এখন মন্ত্রমুগ্ধের মতো এই ধারাবাহিকটি দেখে চলেছেন। বলাই ভালো এই মুহূর্তে দারুণভাবে দর্শকদের মনোরঞ্জন করছে এই ধারাবাহিকটি।

জি বাংলার পর্দায় চলা অর্গানিক স্টুডিও প্রোডাকশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Icche Putul )। এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকটি জি বাংলার পর্দায় রমরমিয়ে চলছে।‌ এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের মন মাতাচ্ছে। বাঙালি দর্শক এই ধারাবাহিকটি মন্ত্রমুগ্ধের মতো দেখে চলেছেন। এই মুহূর্তে বাঙালি ধারাবাহিক প্রেমীদের ভীষণ প্রিয় এবং পছন্দের একটি ধারাবাহিক হলো এটি।

এই ধারাবাহিকে থাকা উত্তেজনার কারণেই তো এই মুহূর্তে বাঙালি দর্শকরা এই ধারাবাহিকটি এতটা মনোযোগী হয়ে দেখছেন। একটা সময় যে ধারাবাহিকটি থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন দর্শকরা আজ সেই ধারাবাহিকটি তারা মন দিয়ে দেখছেন। আসলে মূল বিষয় হল গল্প আর সেই গল্পের মধ্যে থাকা আকর্ষণ। আর যে কারণে এতটা জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক।

iccheputul

উল্লেখ্য, এই ধারাবাহিকের গল্প ভালো হ‌ওয়া সত্ত্বেও কিন্তু বারবার অন্য ধারাবাহিকগুলির কাছে হেরেছে ইচ্ছে পুতুল। একটা সময় বেঙ্গল টপ করতে থাকা ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার কাছে এই ধারাবাহিক পিছিয়ে পড়েছে লড়াইয়ে। আবার স্লট বদলের পর সাময়িক ভাবে স্লটলিড করলেও আবার‌ও পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি। কিন্তু টিআরপি মোটের উপরে তখন-এখন ভালোই রয়েছে।

আর তাই একশ্রেণীর দর্শকের মন জয় করে এখনও টেলিভিশনের পর্দায় টিকে রয়েছে এই ধারাবাহিকটি। মাঝে শোনা গিয়েছিল এই মুহূর্তে বন্ধ হচ্ছে না ইচ্ছে পুতুল। সেটা জানানো হয়েছিল ধারাবাহিকের সেট থেকেই। তবে এবার জানা যাচ্ছে, বন্ধ হতে চলেছে ইচ্ছে পুতুল। এই খবরে প্রায় শিলমোহর পড়ে গেছে।

iccheputul end

প্রাপ্ত খবর অনুযায়ী আগামী মাসে অর্থাৎ নতুন বছরের শেষের দিকেই নাকি জি বাংলায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিককে জায়গা করে দিতেই জানুয়ারি মাসের শেষে বন্ধ করা হচ্ছে ইচ্ছে পুতুল। শোনা যাচ্ছে দীর্ঘ বিচ্ছেদের পর নাকি মেঘ এবং নীলের মিলন দেখিয়েই বন্ধ করে দেওয়া হবে ইচ্ছে পুতুল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।