Bangla Serial

পাখির চালে জব্দ দুই কুচুটে জা! ঠেলায় পড়ে রাঙা বউ বিউটি পার্লারের প্রচার করছে তারাই! এমন দৃশ্য দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাঙা বউ’ (Ranga Bou)। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রুতি (Shruti Das) এবং গৌরব। শ্রুতি একজন গ্রামের মেয়ে। অন্যদিকে কুশ একটি অভিজাত, বনেদি পরিবারের ছেলে। কুশের বোন হচ্ছে কুসুম। একটি গ্রাম্য মেয়েকে নিয়েই সুখে ঘর পেতেছিল কুশ। তবে সে অভিজাত পরিবারের ছেলে হলেও, অল্প রোজগারের জন্য ঘরের অনেকের কাছ থেকেই বাজে কথা শুনতে হয় তাদের।

উল্লেখ্য, ‘রাঙা বউ’ ধারাবাহিকের প্রথমেই দেখে এসেছি পরিস্থিতির চাপে পড়ে পাখির সঙ্গে কুশের আচমকাই বিয়ে হয়ে গিয়েছে। ফলে প্রথম থেকেই একটি ঝামেলার সূত্রপাত হয়েছে। তবে পাখির সঙ্গে কুশের সম্পর্কটা খারাপ নয়। কুশ পাখি দুজনেই দুজনকে সর্বদা আগলে রাখে। চলছিল তাদের সুখের সংসার, আর তারমাঝেই আবারও ঘনিয়ে আসে বিপদ।

পরিবারের মধ্যে সম্প্রত্তির ভাগাভাগি নিয়ে শুরু হল একে অপরের সঙ্গে বিবাদ। সকলে আগেই নিজেদের সমস্তকিছু ভাগাভাগি করে নিয়েছিল। সকলের নিজের রোজগারে নিজের পরিবারের শুধু খেয়াল রাখে। আর এরফলেই কুশ ও পাখির সংসারে অর্থের টানাটানি পড়ে। একদিকে কুশের চাকরি চলে যায়, অন্যদিকে তাদের এক ঘরে করে দেয় বাড়ির দুই বউ।

চাপে পড়ে পাখি কুশের পাশে দাঁড়াতে বিউটিপার্লারের কাজকেই অস্ত্র বানালো সংসার চালানোর জন্য। কিন্তু সেই পার্লারকে বন্ধ করার জন্য পাখির দুই জা প্রোডাক্টে এমন ক্যামিক্যাল মিশিয়ে দেয়, যারফলে পাখির ক্লায়েন্টদের মুখে র‍্যাশ বেরিয়ে যায়। আর তারফলে পার্লারের বদনাম রটে যায়। তাই সেই বিপদ কাটাবার জন্য রাঙা বউ প্ল্যান করে দুই জায়ের কুকীর্তি ভিডিও করে।

আর সেই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দুই জাকে দিয়েই নিজের বিউটি পার্লারের বিজ্ঞাপন করায় রাস্তায় রাস্তায়। আর সেই বিজ্ঞাপনে মানুষের মনের ভুল ধারণা সরে যায়, আগের থেকে আরও বেশি ভিড় জমে পার্লারে। আর তারমাঝে দুই জায়ের অবস্থা দেখে দর্শকরা হেসে লুটোপুটি খাচ্ছে। ভুল করলে এভাবেই শায়েস্তা করতে হয়, বলছেন দর্শক।

Ratna Adhikary