Bangla Serial

ছাত্রী থেকে ব‌উ! আজ‌ও কিন্তু দারুণ জামাটি প্রেম প্রযোজক-অভিনেত্রী স্নেহাশিস আর রূপসার! 

সরস্বতী পূজা আর ভ্যালেন্টাইন্স ডে এই মাসের সবচেয়ে বড় অনুষ্ঠানটি পড়েছে একই দিনে তাই এইবারের দিনটা একটি আলাদাই গেছে। সাধারণ মানুষ থেকে টলিপাড়ার তারকা সকলেই মেতে উঠেছে দিনটাকে। এই বিয়ে সাংবাদিকরা চলে গেছিলেন ব্লুস প্রযোজনা সংস্থার অফিসে। সেখানে চলছিল সরস্বতী পূজা। ব্লুজের সমস্ত অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিল সেখানে।

প্রথমেই সাংবাদিকরা কথা বললেন ব্লুসের কর্নধার স্নেহাশিস চক্রবর্তী এবং রূপসা চক্রবর্তী। সরস্বতী পূজার দিনটি নিয়ে স্নেহাশিস চক্রবর্তী বলেন “দিনটা জমজমাট কাটল, সকলেই এসেছিল। সবসময় তো সকলের সঙ্গে দেখা হয়না তাই আজ সকলে এসেছে ভালো লাগছে। খাওয়া দাওয়া, আড্ডা এই আজকের হবে।” এই বিষয়ে রূপসা জানান “আমি সকালে উঠেছে। বাড়ির পুজো করে আসলাম সবে কারণ এখানে সবটাই অফিসের সকলে করে। এই কটা দিনই সকলের সঙ্গে দেখা হয়।”

তিনি আরও জানান “এই কয়েকটা দিনই আমরা সকলে আসি একসঙ্গে। এমনকি যারা এখন কাজ করেনা কিন্তু ব্লুজকে ভালবেসে তারাও আসে এখানে। তেমন সাজার ব্যাপার নেই শাশুড়ির শাড়ি আর আমার পুরোনো ব্লাউস পরে চলে এসেছি।” ভ্যালেন্টাইন্স ডে নিয়ে তারা জানান “আমাদের সরস্বতী পুজোই বেশি ঘেঁষা। ছেলেকে বলেছি হেঁটে হেঁটে যা মেয়ে দেখতে দেখতে কারণ ওদের কাছে বিষয়টা রঙিন। আমরা চাই সকলেই ভালো থাকুক ভালো করে কাজ করুক।”

ব্লুজের অফিস উপস্থিত ছিল গীতা LLB আর মুকুট ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। তারা জানান তাদের সরস্বতী পূজা এবং ভ্যালেন্টাইন্স ডে এখানেই কাটে। অভিনেত্রী রেশমা জানান তিনি প্রথমবার এসেছেন এখানে ভালো লাগছে। আপনাদের কৃপাণ ব্যানার্জী জানান যে আমরা সকাল থেকেই এখানে আছে মজা করছে তারপর বাড়ি যাবো। খুব ভালো লাগছে।”

মুকুট ধারাবাহিকের অভিনেতা জানিয়েছেন “আমি প্রথমবার এসেছি। আমার ভ্যালেন্টাইন্স ডে নেই, সরস্বতী পূজাই। মজা করছিলাম সকলের সঙ্গে। সবাই আমদের ভালোবাসুন এটাই চাই।” অভিনেত্রী অনন্যা বিশ্বাস জানিয়েছেন “তার কোনও বিশেষ প্ল্যান নেই, এখন থেকে আর একজায়গায় যাব তারপর বাড়ি। ভালোবাসার বিশেষ কোনও দিন হয়না। রোজই ভালোবাসা যায়। আর ভালোবাসাটা সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ কারণ ভালোবাসলে মন ভালো থাকে।”

এই বিষয়ে অভিনেত্রী প্রিয়া পাল জানান “ছোটবেলায় অনেক বাধ্যবাধকতা থাকত তাই ওসব ভালো লাগত এখন সবই সাধারণ। ভালোবাসা মানে শুধু প্রেমিক প্রেমিকাদের ভালোবাসা নয়, সেটা দুই বন্ধুর মধ্যে হতে পারে। বাবা মার সঙ্গে হতে পারে, ভাই বোন হতে পারে। ভালো সবাইকে বাসা যায়। তিনি এও জানান “আমার কাছে আমার ভ্যালেন্টাইন কিয়ারা। তাই হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে সকলকেই বলা যায়।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।