জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শালিনী যেতেই রোহিত ফুলকি কাছাকাছি! ওদিকে পারো অংশুকে মেলানোর প্ল্যান করছে ফুলকি!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে(Fulki) দেখা যায় রোহিত এবং ফুলকি দুজনে মিলে শালিনীর পর্দা ফাঁস করে দিলো। ফুলকি পাগল সেজে প্রথমে সমস্ত প্রমাণ জোগাড় করলো যে শালিনী তাকে পাগল হওয়ার ওষুধ দিয়ে পাগল করেছে, তারপর পরিবারের সকলের সামনে ফুলকি বলল যে, সে এতদিন পাগল হওয়ার নাটক করছিল তবে সে একা নয়, এই নাটক শালিনী ম্যাডাম ই শুরু করেছিল সবার আগে। সুযোগ বুঝে এইবার শালিনী আবার পাগলামির নাটক(drama)করতে থাকলে রোহিত সমস্ত সত্যি সকলের সামনে আনে প্রমাণ সমেত তার পর্দা ফাঁস করে দেয়। এরপর আজকের পর্বে দেখা যায় যে শালিনীকে বাড়ি থেকে বার করে ফুলকি‌কে কাছে টেনে নেয় রোহিত।

ফুলকি সিরিয়ালের আজকের ১৭ ই আগস্টের পর্ব(Fulki serial 17 August):

ধারাবাহিকে দেখা যায় যে রোহিত ফুলকি দুজনে শালিনীকে বাড়ি থেকে বার করে দেওয়ার পর ই বাড়িতে একটা সেলিব্রেশন পর্ব শুরু হয়ে গেছে আর যে কারণে পারমিতা মাংস রান্না করতে লেগে যায়। এই সেলিব্রেশন সবে শুরু এবং এটা অনেকদিন ধরে চলবে এই কথা বলে বাড়ির অন্যান্য সদস্যরা যখন হাসি ঠাট্টা করছে। তখন ফুলকি সেখানে এসে রোহিতের খোঁজ করে। তখন ভানুরা এই বিষয়টা নিয়ে মজা মস্করা করতে থাকে।অন্যদিকে ফুলকি চিন্তায় পড়ে যায় তার স্যার কখন আসবে স্যারের কেন এখনো দেখা নেই! অন্যদিকে রোহিত বলে, যা করবার ছিল সেটাই করেছি নিয়ে এসেছি অংশুমানকে।

অংশুমানকে দেখে ফুলকি খুশি হয়ে যায়। অংশুমান বলে, আমি সবটাই শুনেছি ফুলকি এবার তুমি বলো তুমি কী করবে? কারণ রায়চৌধুরী বাড়ির মত সব বাড়ি তো সমান নয় তবে বিষয়টা নিয়ে থানা পুলিশ করলে বিষয়টা অনেক দূর গড়াবে। ফুলকি তখন বলে যে, আমি কোনদিন চাইনি কারোর জীবন নষ্ট হোক। ভবিষ্যতেও কোনদিন চাইবো না, তবে অপরাধীরও তো একটা শিক্ষা হওয়া দরকার। তবে এই মুহূর্তে জেঠুমনি অসুস্থ, বাড়ির পরিস্থিতিটা একটু অন্যরকম হয়েছে। সবাই আনন্দ করছে। তাই এসবের দিকে আমরা আর যেতে চাই না। রোহিত ও ফুলকির সিদ্ধান্তকে সমর্থন করে আর বলে ফুলকি একদম ঠিক সিদ্ধান্ত নিয়েছে।

এরপর পারমিতা সবাইকে খাবার খেতে ডাকে অন্যদিকে শালিনী জল খেতে খেতে ভাবতে থাকে ফুলকি তার সাথে কী কী করেছে। সেইসময় রুদ্র সেখানে আসে আর শালিনী কে উসকাতে থাকলে শালিনী বলে, সে ছেড়ে দেবে না যে অপমান ফুলকি তাকে করেছে তার বদলা সে নেবেই। তবে রুদ্র বলে যে সে আর শালিনীর সঙ্গে থাকবে না‌। অন্যদিকে খেতে খেতে অংশুমান পারমিতার হাতের রান্নার প্রশংসা করতে থাকে।রিকি তখন পারমিতা কে বলে যে তুমি অংশুমানকে বলেছিলে আমি তাকে ভালোবাসি? পারমিতা বলে বলা হয় নি তবে এবার বলবো।

অন্যদিকে ফুলকি অংশুমানকে এই বিষয়ে সন্দেহ করছে এটাও যেমন পারমিতাকে বলে তেমনি রিকির উদ্দেশ্যেও যে সে ধরে ফেলেছে সেটাও সে জানায়। এরপর ঘরে রোহিত ফুলকিকে জড়িয়ে ধরে আর শালিনীর বিষয়টার জন্য থ্যাঙ্ক ইউ বলে। ফুলকি রোহিতকে বলে, পারমিতা অংশুকে ভালোবাসে তাই যত তাড়াতাড়ি সম্ভব দুজনের বিয়ে দেওয়ার প্ল্যান করতে হবে। রোহিত‌ও এই বিষয়ে রাজি হয়। এরপর পারমিতার বন্ধুরা একটা পুরোনো বন্ধুদের পার্টি প্ল্যান নিয়ে বাড়িতে হাজির হয় পারমিতা প্রথমে এটাকে ফুলকিদের প্ল্যান ভাবলেও পরে নিজের ভুল বুঝতে পারে আর ফুলকি মনে মনে ভাবে,এই তো সুযোগ। এবার দুজনকে এক করতেই হবে।

TollyTales NewsDesk