জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“এটা জল শঙ্খ রে পাগলি, এটা ফু দিয়ে ফুটো করে দিলেও আওয়াজ হবে না…” সমাজমাধ্যমে ভিডিও শেয়ার করে চরম ট্রোল ঋতুপর্ণা

আর জি কর কান্ডে গর্জে উঠেছে পশ্চিমবঙ্গ। প্রতিবাদের আগুন ছড়িয়েছে রাজ্য থেকে দেশ এমনকি বিদেশেও। পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষ থেকে তারকারা। কেউ সোশ্যাল মিডিয়া পাতায় লিখেছেন, কেউ ভিডিয়ো পোস্ট করে নির্যাতিতার বিচার চেয়েছেন। এরই মাঝে বিচার প্রতিবাদের সুর তুলেছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল! ভিডিও তুলে নিলেন ঋতুপর্ণা

গত ১৫ অগস্ট সকালে ঋতুপর্ণা একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, শাঁখ বাজাচ্ছেন অভিনেত্রী। ঠিক এভাবেই তিনি আরজি কর কাণ্ডের প্রতিবাদে সামিল হন। তবে ভিডিওর প্রতিক্রিয়া ঘটে ভিন্ন। এই ভিডিও দেখেই শুরু হয় ট্রোল। চারদিক জুড়ে মিমের বন্যা। এই ভিডিও দেখে কেউ বললেন ‘চুষে শাঁখ থেকে জল খাচ্ছেন’!

তবে শুধু সাধারণ মানুষই নয়, ঋতুপর্ণার এই ভিডিও দেখে মুখ খুলেছেন তারকারাও।‌ আর প্রতিবাদ বাড়তেই দেখা গেল নিজের ওয়াল থেকে ভিডিও সরিয়ে ফেলেছেন অভিনেত্রী। তাহলে কি বিতর্ক থেকে পিঠ বাঁচাতেই ভিডিও সরানোর সিদ্ধান্ত ঋতুপর্ণার? সোশ্যালে উঠছে প্রশ্ন।

ঋতুপর্ণা ভিডিও সরিয়ে ফেললেও তাঁর উপর জনরোষ বাড়ছে। ভিডিয়োর কমেন্টে সেকশনে
একজন লেখেন, ‘এটা জল শঙ্খ রে পাগলি, এটা ফু দিয়ে ফুটো করে দিলেও আওয়াজ হবে না। ইতি পোসেনজিত’। আবার দ্বিতীয়জন লিখেছেন, ‘আপনার শঙ্খ পরে বাজছে আর মিউজিকটা একটু আগে স্টার্ট হয়েছে।’ সোশ্যালে আরও লেখা হল- ‘দিদিভাই ওটা চোষে না আপনার ক্যালসিয়াম দরকার হলে ট্যাবলেট খান।’

আবার একজন ঋতুপর্ণাকে লিখলেন, “দিদি এটা খুব সেনসিটিভ ইস্যু একজন নারী হিসাবে এটা আপনার ভাবা উচিত।” তিনি আর‌ও বললেন, “এটা নাটকের রঙ্গমঞ্চ না যে আপনি নাটক করে করবেন”। ঋতুপর্ণার উদ্দেশ্যে দর্শকদের বক্তব্য “মন থেকে চাইলে করবেন। সবাই বলছে, না বললে লোকে কথা শোনাচ্ছে, তাই একটা অভিনয় করে দেই, এমনটা করবেন না। শুধু আপনি না, অনেকেই করছেন।”

TollyTales NewsDesk