Bangla Serial

ইচ্ছে পুতুল জমজমাট! গাঙ্গুলি বাড়িতে সঠিক সময় ফিরে এসে পরিবারের মান বাঁচালো মেঘ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে তাদের অন্তিম পর্বের কাছে। ধারাবাহিকে ইতিমধ্যেই ময়ূরী মোহিনীর সঙ্গে থানায় মারামারি করে ভর্তি হয়েছে হাসপাতালে। সেখানে আসার পর থেকেই সে চেষ্টা করছে মেঘের সঙ্গে দেখা করার। মধুমিতাও মেঘের শশুরবাড়ি গিয়ে তাকে ডেকে নিয়ে এসেছে হাসপাতাল। হাসপাতালে ময়ূরীকে দেখেই মেঘ বুঝে যায় যে সে নাটক করছে। তখন মেঘ ময়ূরীকে বলে ভালো হওয়ার চেষ্টা করতে।

তারপর বাইরে আসেই মেঘ বলে সে রক্ত দেবে। প্রথমে তার এই কথা শুনে নীল তাকে বারণ করে দিলেও পরে মেঘ তাকে সবটা বুঝিয়ে বললে রাজি হয়ে যায় নীল। তারপর রক্ত দিয়ে কিছুক্ষন বিশ্রাম করেই নীল এবং মেঘ রওনা দেয় বাড়ির দিকে। তারা বাইরে আসতেই অনিন্দ্য বাবু আর মধুমিতা বলে সে ঠিক আছে নাকি? তখন মেঘ বলে দেয় সে ঠিক আছে। মেঘ বলে সে একদম সুস্থ আছে। তখন মধুমিতা বলে যে মেঘের শ্বশুরবাড়ির লোক সকলে তাকে ক্ষমা করবে কিনা তখন অনিন্দ্য বাবু বলেন সব ঠিক হয়ে যাবে।

মধুমিতা বলেন যে তিনি ময়ূরীর বিপদ দেখে আর থেমে পারেননি তখন তাকে শান্ত করেন অনিন্দ্য বাবু। তখন সেখানে চল আসে জিষ্ণু। তাকে দেখে সকলেই অবাক হয়, তখন জিষ্ণু বলে সে তাদের নিতে এসেছে। কিন্তু যাওয়া সময় মেঘের মাথা ঘুরে যায়। তার কি হয়েছে জিজ্ঞাসা করে নীল তখন মেঘ বলে সে সুস্থ আছে। তারপর সেখান থেকে চলে যায় তারা। সকলেই বাড়িতে চিন্তা করতে থাকে কি হয়েছে এখনও কেন আসছে না তারা। তখন মীনাক্ষী গিনিকে বলেন মেঘকে ফোন করতে।

আরও পড়ুন- মিঠাই না পর্ণা আপনার চোখে প্রিয় অভিনেত্রী কে? কার অভিনয় আপনাদের বেশি প্রিয়?

তখনই চলে আসে মেঘ এবং নীল। কাকাই সকলের সঙ্গেই পরিচয় করিয়ে দেয় মেঘকে। তখন ঠাম্মি মেঘকে বলে তার কাছে এসে বসতে। মেঘ ঠাম্মির কাছে গেলে তিনি বলেন মেঘের চুলগুলো এলোমেলো হয়ে গেছে কিন্তু নীল মেঘের সাজের কথা বললেই সকলে মিলে নীলকে নিয়ে ঠাট্টা তামাশা করতে থাকে। গিনিও ওদিকে জিষ্ণুকে একে পেয়ে তাকে এত করে মারে এবং তাদের মধ্যে খুনসুঁটি শুরু হয়ে যায়। ঠাম্মি বলে মেঘের বান্ধবী এসেছে এবং সে লালের সঙ্গে রয়েছে।

সেটা শুনেই সকলকে রাগতে থাকে লালকে। সবাই বলে তার আর ব্রহ্মচারী হওয়া হল না। এইভাবেই সকলে হাসি মজা করতে থাকে বৌভাতের অনুষ্ঠানে। তাহলে কি মনে হয় আপনাদের এবার মেঘকে বিরক্ত করার জন্য আবারও কি নতুন ফন্দি আটবে ময়ূরী নাকি এবার তার সব জারিজুরি তার ওপরই প্রয়োগ করবে মেঘ? জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুললের পরবর্তী পর্ব।

Piya Chanda