Tollywood

মিঠাই না পর্ণা আপনার চোখে প্রিয় অভিনেত্রী কে? কার অভিনয় আপনাদের বেশি প্রিয়?

টলিপাড়ার অভিনেত্রীদের সৌন্দর্যে মুগ্ধ সারা বাংলা। তাদের রূপ, অভিনয়, হাসি, অভিব্যক্তি, স্টাইল সবকিছুর দিওয়ানা সারা বাংলা। সকলেই তাদের এক ঝলকে জন্য পাগল। তাদের পোশাক -আশাক, তাদের মেকআপ, লুকস সবটাই অনুসরণ করেন তাদের অনুরাগীরা। তবে শুধু তাদের ধারাবাহিকই নয়, তাদের সোশ্যাল মিডিয়াতেও অনুসরণ করেন অনেকেই। তাদের রীল, পোস্ট সব কিছুই শেয়ার হতেই হয়ে যায় ভাইরাল।

তেমনই জি বাংলার ধারাবাহিকের অভিনেত্রীরাও জনপ্রিয় তাদের রূপের জন্য। সে জি বাংলার জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিক হোক, বা ফুলকি ধারাবাহিকের ফুলকি ফুলকি অর্থাৎ দেবযানী মন্ডল। অথবা মিঠাই ধারাবাহিকের মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুন্ডু হোক বা নিম ফুলের মধু ধারাবাহিকের পর্ণা অর্থাৎ পল্লবী শর্মা। সম্প্রতি জি এর এই দুটি ধারাবাহিকের তারকাদের অনুসরণকারীদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় বেঁধেছিল বিশাল বিবাদ।

বিবাদের মূল বিষয়টিই হচ্ছে জি বাংলার ধারাবাহিকের কোন অভিনেত্রী বেশি সুন্দরী? সেই নিয়ে দুই অভিনেত্রীর অনুরাগীরাই বলেছেন তাদের প্রিয় অভিনেত্রীই বেশি সুন্দরী। তবে আপনারা কি বলতে পারবেন কোন অভিনেত্রী বেশি সুন্দরী? পল্লবী না সৌমীতৃষা? চলুন দেখি ধারাবাহিকের কোন অভিনেত্রী বেশি সুন্দরী?

সৌমীতৃষা কুন্ডু: বাংলার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তার অভিনয় নিয়ে যতই বলা যাক কম বলা হয়। তার অসাধারণ হাসি এবং অভিনয় বারবার মন জয় করেছে সকলের। ২৪ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয়ের জগতে পা রেখে ছিলেন কালার্স বাংলার ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণার মাধ্যমে। তারপর লৌকিক অলৌকিক, জয় কালী কালিকাত্তাওয়ালি, কনে বউ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যদিও জনপ্রিয়তা তাকে এনে দিয়েছে মিঠাই।

আরও পড়ুন- ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংয়ে চোখের জলে ভাসল মেঘ! বুকে টেনে জড়িয়ে ধরল ময়ূরী! আবেগ বিহ্বল সবাই

তবে শুধু ধারাবাহিকের সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা নেহাতই কম ইনস্টাগ্রামে তার অনুসরণকারী সংখ্যা ৯৮০ হাজার। এছাড়াও তিনি রীল ভিডিও বানানোর জন্যও নেটিজেনদের কাছে থেকে পেয়েছেন অনেক ভালোবাসা। তার ফটো শুটের ছবি দেখে অনেকের তার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

পল্লবী শর্মা: বাংলার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। তিনি তার অভিনয় যাত্রা শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর ধারাবাহিকের মাধ্যমে। স্টার জলসায় ধারাবাহিকটি জনপ্রিয়তা লাভ করেছিল অনেক ফলত টেলিভিশনের পর্দায় অনেক বছর ছিল ধারাবাহিকটি। তবে শুধু পর্দায় নয়, তার সোশ্যাল মিডিয়ায় তার রূপের কথা শোনা যায় খুব। তার মিষ্টি হাসি, তবে চরিত্রের ডিভা স্বরূপ, আত্মবিশ্বাস সবটাই মন জয় করেছে দর্শকদের। তার জীবনের লড়াইয়ের কাহিনী তিনি বলেছিলেন জোশ টকস এও। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ১৪ হাজার। তাহলে আপনারা কি বলছেন আসলে কে বেশি সুন্দরী?

Piya Chanda