জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংয়ে চোখের জলে ভাসল মেঘ! বুকে টেনে জড়িয়ে ধরল ময়ূরী! আবেগ বিহ্বল সবাই

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে প্রায় তাদের অন্তিম পর্যায়ে। ৩০শে জানুয়ারি শুরু জি বাংলায় রাত সাড়ে নয় শুরু হয়েছিল ধারাবাহিকটি। প্রথমে ধারাবাহিকটির টিআরপি ভালো থাকলেও পরে ধরে ধরে কমতে থাকে টিআরপি। তারপর ধারাবাহিকের সময় পরিবর্তন করা হলেও তেমন কিছু লাভ হয়নি তাতে তাই এক বছর দুই মাসের মধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকটি এবং ধারাবাহিকটির জায়গা নিতে চলছে ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া।

শুটিংয়ের শেষ দিনে কি বলছেন ধরাবাহিকের কলাকুশলীরা? সাংবাদিকরা চলে এসেছিল তাদের ধারাবাহিকের তারকাদের সঙ্গে কথা বলতে তারা জানিয়েছেন তাদের অভিব্যক্তি। অভিনেতা মৈনাক ব্যানার্জী অর্থাৎ ধারাবাহিকের মূল চরিত্র সৌরনীল জানিয়েছেন “খুব খারাপ লাগছে, সবকিছু মিস করব। কাল সকালেও কল আসবে না ভেবেই খারাপ লাগছে। তবে সকলকে অসংখ্য ধন্যবাদ আমাদের এত ভালোবাসার জন্য। সকলের অনেক ভালো ভালো প্রতিক্রিয়া দিয়েছেন আমি দেখেছি।”

অভিনেত্রী তিতিক্ষা দাস অর্থাৎ মেঘ বলেছেন “আমি জানি না খারাপও লাগছে না। তবে ভালো লাগছে যে একটা জার্নি এত ভালো ভাবে শেষ হল।” অভিনেত্রী শ্বেতা মিশ্র বলেছেন “খুব খারাপ লাগছে, তিতিক্ষা, মৈনাক দা সকলকেই খুব মিস করব। তবে আমাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। তবে খুব খারাপ লাগছে।” গিনি চরিত্রাভিনেত্রী আয়েশী জানিয়েছেন “আমাদের মধ্যে কখনও কোনও ঝামেলা হয়নি। ছেলেদের ওই ছোট ঘরে দিয়ে সবাই একসঙ্গে খেতাম উল্টো পাল্টা গল্প করতাম। এত ভালো পরিবার আর পাবো নাকি জানি না, এইসবটাই খুব মিস করব।”

অভিনেতা শমীক বলেছেন “এই চরিত্রে অনেক ভালোবাসা পেয়েছি। পরিবারের মতোই ছিলাম সবাই। খুব খারাপ লাগবে। আবার দেখা হবে আপনাদের সঙ্গে কিন্তু তাও সবার সঙ্গে আড্ডা, অনেককিছু শিখেছি সবই মিস করব। অভিজিৎ দা সবার সঙ্গে খাওয়া, আমাদের এখানে কোনও পিএমপিসি কিছু হতনা। সবটাই ভালোভাবে মেশা।” স্মৃতির কথা জিজ্ঞাসা করায় মৈনাক বলেছেন “অনেক স্মৃতি আছে একটা বলা কঠিন।” তিতিক্ষা বলেছেন “আমাদের ফ্যানরা এসেছেন দেখা করতে সেগুলি খুব মিস করব।” শ্বেতা বলেছেন “একসঙ্গে খাওয়া দাওয়া মিস করব। আমাদের প্ল্যান হতেই থাকে এখনও করে রেখেছে তবে এরপর আর কিছু নেই খন খালি শেষ এই যা।”

আয়েশী জানিয়েছেন “অভিজিৎ দাকে মিস করব আমরা ধারাবাহিকে বাবা মেয়ে হলেও আমাদের মধ্যে মারামারি পর্যন্ত হয়। আর তিতিক্ষার সঙ্গে খাওয়া মিস করব। আর আমাদের হেয়ার স্টাইলার রচনাদিকে খুব মিস করব কারণ উনি আমাদের হার্ট। শমীক জানিয়েছেন “আমাদের ছেলেদের টিমকে মিস করব আমাদের মধ্যে অনেক ভালোবাসা সবটাই তবে আমরা জানি আমাদের সম্পর্ক এখানেই শেষ নয় এর পরও থাকবে আমাদের সম্পর্ক। আমাদের বন্ধুত্বও থাকবে এইভাবেই সেইটাই ভালো লাগছে। দেখুন শেষ অব্দি এবং আমাদের জানায় অনেক লাগল।”

আরো পড়ুন: “যে পরিবারে বউকে অলক্ষ্মী বলা হয়, তারাই আবার সেরা পরিবার!” সোনার সংসারে নিম ফুলের দত্ত পরিবার সেরা হওয়ায় অসন্তুষ্ট দর্শকরা

শেষে তারা তিন জনেই বলেছেন “আমাদের এত ভালোবেসেছেন আপনারা সেটা সত্যিই অভাবনীয়। সমস্ত ধারাবাহিকে এমনটা হয়না যে শেষ অব্দি তারা ভালোবাসা পায় এখনও বাকি আছে ইচ্ছে পুতুল ১০ই মার্চ শেষ সম্প্রচার হবে তাই আপনারা দেখতে থাকুন। একে ভাবে ভালোবেসে যান আবার দেখা হবে অন্য ধারাবাহিকে আপনারা ভালো থাকুন।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।