Connect with us

    Bangla Serial

    Gantchora: কুণালের মন পাওয়ার জন্যে মেয়েলি সাজে সেজে এলো বনি! কুছ কুছ হোতা হে’র শাহরুখ কাজলকে কপি করছে গাঁটছড়া, উঠলো ভয়ংকর অভিযোগ

    Published

    on

    Gatcchore KKH

    এই মুহূর্তে স্টার জলসা চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। এই ধারাবাহিকে যেমন ঋদ্ধি আর খড়ি আসল চরিত্র তেমনই পাশাপাশি আরও কিছু চরিত্র গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এর মধ্যে রয়েছে দ্যুতি আর রাহুল আর কুণাল এবং বনি।

    এই পার্শ্ব চরিত্রগুলোকে এবার মানুষের মনে জনপ্রিয় করে তুলতে চাইছে ধারাবাহিক নির্মাতারা। তাই একের পর এক টুইস্ট আসছে। এই মুহুর্তে ঋদ্ধি বাইরে রয়েছে তাই তাকে বেশি হাইলাইট করা হচ্ছে না ধারাবাহিকে।

    এখন যে দুই চরিত্র গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে সেগুলি হলো কুণাল আর বনি। ধারাবাহিকে এই মুহূর্তে কুণালের বিয়ে দেখানো হচ্ছে। আর সেটা নিয়েই মেতে রয়েছে পরিবার।

    খড়ি কিন্তু জানে যে কুণাল মনে মনে বনিকেই ভালোবাসে। এদিকে বনি এই নিয়ে একেবারেই চিন্তিত নয়। এমনকি বিয়ের পর্ব এসে গেছে। এখন কুণাল ছাদনাতলায়। এইদিকে তার মন খুঁজে চলেছে তার প্রিয় বন্ধুকে।
    WhatsApp Image 2022 07 10 at 7.15.52 PM

    এদিকে বনিকে নিয়ে একটি পর্ব আসছে। দেখানো হচ্ছে কুণালের বিয়েতে সে মেয়েদের মত সেজে হাজির হয়েছে। এই নিয়ে ভীষণ হাসাহাসি করছে সবাই।

    দর্শক এই নিয়ে চরম কটাক্ষ করলো। তাদের বক্তব্য কুছ কুছ হোতা হ্যায় সিনেমার একটি দৃশ্য আবার কপি করা হয়েছে। আসলে অঞ্জলী মানে কাজল ছেলেদের মত সেজে থাকলেও সিনেমার এক দৃশ্যে মেয়েদের মত সাজে। এতে হেসে ফেলে রাহুল মানে শাহরুখ। ঠিক সেটাই যেনো হলো।