Bangla Serial

Icche Putul: গিনিকে নীলের হাতে তুলে গাঙ্গুলী বাড়ি ছাড়লো মেঘ! গিনির কথায় প্রকাশ্যে ময়ূরীর নোংরা রূপ! ধামাকা পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে দুনিয়ায় যে ধারাবাহিকগুলি দর্শকদের ক্রমাগত মনোরঞ্জন করে চলেছে তার মধ্যে অন্যতম নাম হল ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে। সেই সঙ্গে দারুণ রকম আলোড়ন‌ও সৃষ্টি করেছে এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে বাকি ধারাবাহিকগুলিকে হারিয়ে দিয়ে শিরোনাম দখল করে নিয়েছে এই ধারাবাহিকটি। দর্শকরা এই ধারাবাহিকটি দেখার প্রতি দারুণ রকম উত্তেজনা বোধ করছেন। দাদাগিরি শুরু হওয়ায় এই ধারাবাহিকের পর্ব সংখ্যা এখন ভীষণভাবে কমে গেছে। এইমাত্র চারদিন সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিকটি। আর যাতে মন ভরছে না বাঙালি দর্শকের। ‌

বলাই বাহুল্য, এই ধারাবাহিকের দর্শক সংখ্যা এতটাই বেড়ে গিয়েছে যে এই ধারাবাহিককে বন্ধ করার রিস্ক নেয়নি চ্যানেল। উল্টে পরিবর্তিত হয়েছে সময়। যে ধারাবাহিকটি আগে সপ্তাহে মাত্র চারদিন সম্প্রচারিত হতো সেই ধারাবাহিকটিই এবার থেকে সম্প্রচারিত হবে সপ্তাহে সাত দিন। এবার থেকে রাত সাড়ে নটার বদলে সাড়ে ছটায় চলে গেছে ইচ্ছে পুতুল।‌ আর যার কারণেই বেড়ে গেছে দিন সংখ্যা।

এই মুহূর্তে এই ধারাবাহিকে দারুণ রকম উত্তেজনা পূর্ণ পর্ব চলছে। একদিকে ময়ূরী এবং সৌরনীলের বিয়ের তোড়জোড়। অন্যদিকে মেঘকে নিয়ে সৌরনীলের টানাপোড়েন। আবার গিনি ও রূপের গল্প। রূপকে কিভাবে শাস্তি দেবে মেঘ, সেই নিয়ে জমজমাট সমস্ত পর্ব চলছে এই ধারাবাহিকের একটি পর্ব‌ও মিস করতে চাইছেন না এখন আর দর্শকরা।

এই ধারাবাহিকটির মূল ভিলেন ময়ূরী। সে সম্পর্কে মেঘের আপন দিদি। কিন্তু তা সত্ত্বেও সে নিজের বোনের ক্ষতি চায়। সে তার বোনের থেকে সবকিছু কেড়ে নিতে চায়। আর তা ঘিরেই গল্প। সৌরনীলকে কাছে পাওয়ার জন্য মিথ্যের জাল বুনে ছিল ময়ূরী। আর সেই জালে পড়ে যায় গিনি।

মেঘের কথাকে বিশ্বাস না করে ময়ূরীর কথাকে অন্ধের মতো বিশ্বাস করে রূপকে বিয়ে করে গিনি। আর তারপর থেকেই হাড়ে হাড়ে সে বুঝতে পেরেছে ময়ূরীকে বিশ্বাস করে ঠকে গেছে সে। নানা রকম শারীরিক-মানসিক অত্যাচারের শিকার হতে হয়েছে তাকে। বলা যায় শ্বশুরবাড়িতে একপ্রকার গৃহবন্দি হয়ে রয়েছে গিনি।‌ স্বামী-শাশুড়ির চোখ সব সময় তার ওপরে রয়েছে। ইতিমধ্যেই রাস্তায় মেঘের সঙ্গে দেখা হয়েছে গিনির। তার শরীরে আঘাতের চিহ্ন চোখ দেখে মেঘ বুঝে গেছে শ্বশুরবাড়িতে অত্যাচারের শিকার গিনি।‌

আর এরই মধ্যে এসে গেল এই ধারাবাহিকের চমকে দেওয়া এক প্রোমো। রূপ অত্যাচার করছে গিনিকে। আর এই সময়ই রূপের বাড়িতে পুলিশ নিয়ে ঢোকে মেঘ। বৌদিকে দেখে ছুটে তার কাছে ছুটে যায় গিনি। তাদের দুজনকে একসঙ্গে দেখে তেড়ে যায় রূপ। কিন্তু পুলিশ তাকে আটক করে। আর এই সময় তাদের পাশে এসে দাঁড়ায় নীল। এরপর গিনিকে গাঙ্গুলীর বাড়িতে পৌঁছে দিয়ে মাথা উঁচু করে সেই বাড়ি থেকে বেরিয়ে আসবে মেঘ। ময়ূরী যে তাদের সঙ্গে এত বড় ছলনা করেছে সেটা সবাইকে বলে দেবে গিনি। ভুল ভাঙবে মীনাক্ষীর। এরপরেও কি সৌরনীল বিয়ে করবে ময়ূরীকে? আসছে চমকে দেওয়া পর্ব।

Titli Bhattacharya