জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: মেঘের হাত ধরেই নতুন জীবনে ফিরছে গিনি! বদলাচ্ছে সম্পর্কের রং! চমকপ্রদ আগাম পর্ব

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এই মুহূর্তের অন্যতম সাড়া জাগানো ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি শুরুর পর থেকে কটাক্ষের মুখে পড়লেও বর্তমানে ব্যাপক সাফল্য পেয়েছে। দর্শকরা এখন এই ধারাবাহিকটি দেখতে ভীষণ রকম ভাবে উৎসাহিত বোধ করেন। বিশেষ করে এই ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছে দর্শকদের।

চমকপ্রদক সব প্লটের জন্য এই মুহূর্তে বাঙালি দর্শকপ্রেমীদের কাছে অন্যতম প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে এটি। বলাই বাহুল্য এই ধারাবাহিকটির বন্ধ হওয়ার গুঞ্জনে মুষড়ে পড়েছিলেন বাঙালি দর্শকরা। যদিও না, বন্ধ তো হচ্ছেই না বরং নতুনভাবে অধিক সম্প্রচারের দিন সংখ্যা নিয়ে ফিরেছে ইচ্ছে পুতুল।

gini icche putul

আসলে এই ধারাবাহিকের টিআরপি ভীষণই ভালো। বেঙ্গল টপার ধারাবাহিকের বিপরীতে এই ধারাবাহিকটি যেভাবে নিজেদের টিআরপি ধরে রেখেছিল তা প্রশংসার যোগ্য। ‌ আর সেই কারণেই দর্শক এই ধারাবাহিকটি দেখার প্রতি এতটা আগ্রহী হয়ে উঠেছেন।‌

এই মুহূর্তে যেমন জামাটি সৌরনীল মেঘ এবং ময়ূরীর গল্প ততধিক জমে উঠেছে গিনি এবং রূপের গল্প। দীর্ঘ সময় ধরে গিনিকে রূপ সম্পর্কে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয় মেঘ। অবশেষে অপরাধের দায়ভার কাঁধে নিয়ে সৌরনীলের জীবন থেকে বেরিয়ে যায় সে। কিন্তু বিয়ের পরে রূপের আসল রাক্ষুসে চেহারা দেখতে পায় গিনি।

gini roop

সেজে কতটা নিকৃষ্ট মানসিকতা মানুষ সেটা জেনে যায় গিনি। ‌ প্রথমদিকে বাড়িতে কিছু না জানানোর সিদ্ধান্ত নিলেও, পরবর্তীতে রূপের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাড়িতে সবকিছু জানিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় গিনি। কিন্তু গিনির স্নানের ভিডিও তুলে তাকে ব্ল্যাকমেল করতে থাকে রূপ। ইতিমধ্যে মেঘের চোখে পড়েছে গিনির রূপের হাতে অত্যাচারিত হ‌ওয়ার ছবি। একই পাড়ায় থাকে তারা। আর সেখানেই প্রতিদিনই গিনি অত্যাচারিত হচ্ছে তা সহ্য করতে পারছে না মেঘ।

এই ধারাবাহিকের আগামী পর্বে দর্শকরা দেখবেন রূপ গিনিকে একটি ঘরে বন্ধ করে তার ওপর অত্যাচার করছে। আর তখনই সেখানে পুলিশ নিয়ে চলে আসে মেঘ। প্রমাণসহ সে রূপ আর তার মাকে পুলিশের হাতে ধরিয়ে দেয় মেঘ। নীল এসে গিনিকে তার নিজের বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়। মেঘের জন্যই আবার একটি স্বাভাবিক জীবনে ফিরতে চলেছে গিনি। মেঘের প্রতি গিনির মনোভাব‌ও বদলে যাবে এই ঘটনার পর থেকে‌। অন্যদিকে ময়ূরী যে ষড়যন্ত্রের জাল বুনে ছিল সেটাও সবাইকে বলে দেবে গিনি।‌ কী হবে এবার?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।