Bangla Serial

Icche Putul: গিনির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে জিষ্ণুর! মানতে নারাজ দর্শকরা! চাইছেন মিলন হোক মেঘ-জিষ্ণুর

বাংলা টেলিভিশন প্রেমীরা এই মুহূর্তে যে ধারাবাহিকটিতে মজে রয়েছে সেই ধারাবাহিকটির নাম অবশ্যই ইচ্ছে পুতুল। আজ প্রায় এক বছরের দোড়গোড়ায় পৌঁছেও এই ধারাবাহিকের সাফল্য কিন্তু দারুণ।

বলাই বাহুল্য শুরু থেকে এই সাফল্য একেবারেই ছিল না। শুরুর দিকের গল্প মনে ধরেনি দর্শকদের। কিন্তু পরবর্তীতে যখন গল্পের প্লট পরিবর্তন হয় তখন থেকে এই ধারাবাহিকের কদর বাড়তে থাকে।

বর্তমান সময়ের গল্প অনুযায়ী এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ময়ূরী নতুন করে মেঘের ক্ষতি করার ষড়যন্ত্র করে। এইবার সে জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে মেয়েকে নেশাগ্রস্থ প্রমাণ করে তার মান-সম্মান সবকিছু ধুলোয় মিশিয়ে দেওয়ার প্রচেষ্টা করে। কিন্তু এই কাজে রূপ এবং ময়ূরী বেশ কিছু ভুল করে ফেলেছে। আর তাই এইবার তারা অত্যন্ত সহজেই ধরা পড়ে যাবে। কারণ প্রচুর ভুল করে ফেলেছে তারা তাদের পরিকল্পনায়।

নেশাগ্রস্ত মেঘ আর তার সঙ্গে জিষ্ণুকে দেখে প্রথমেই নোংরা চিন্তা মাথায় আসে নায়ক সৌরনীলের। সে জিষ্ণুর ভবিষ্যৎ অন্ধকার করে দেবে বলেও তাকে হুমকি দেয়। কিন্তু জিষ্ণু সমস্ত কথা খুলে বলে গিনিকে। আর জিষ্ণুর মুখে রিসর্টের নাম জানতে পেরে গিনির মনে সন্দেহ হয় যে এই সমস্ত কর্মকাণ্ডের পেছনে রয়েছে রূপ। কারণ রূপের মুখে অনেকবার ওই রিসোর্টের নাম শুনেছে গিনি।

এরপর জিষ্ণু আর গিনি মিলে রূপ ময়ূরীর ষড়যন্ত্রের জাল ছেঁড়ার চেষ্টা করে এবং বলা যায় তারা আগামী দিনে সফল হবে। আর মনে করা হচ্ছে, এই মুহূর্তে মেঘ জিষ্ণু নয় জিষ্ণু এবং গিনির সম্পর্কের ওপরে জোর দেওয়া হবে। কারণ নেশার ঘোরে মেঘ জিষ্ণুকে বলেছে সেই শুধুমাত্র সৌরনীলকে ভালোবাসে। যদিও জিষ্ণু ভালোবাসে মেঘকে। অন্যদিকে রূপকে ভালবেসে ঠকেছে গিনি। আর তাই মনে করা হচ্ছে আগামীতে নায়ক-নায়িকা মেঘ সৌরনীলের মিলন দেখাতে গিয়ে মিল ঘটানো হবে গিনি ও জিষ্ণুর।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।