Bangla Serial

Icche Putul: সাঁড়াশি চাপে রূপ-ময়ূরী! রূপকে মা’তাল করে পেট থেকে কথা বার করার পরিকল্পনা গিনির

এই মুহূর্তে যে ধারাবাহিকটি থেকে বাঙালি দর্শকরা একেবারেই চোখ সরাতে পারবেন না সেই ধারাবাহিকটির নাম নিঃসন্দেহে ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শক এই মুহূর্তে মন্ত্রমুগ্ধের মতো এই ধারাবাহিকটি দেখছেন কারণ এতটাই জমাটি এতটাই উত্তেজনা ভরা এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব।

উল্লেখ্য, একটা সময় যে ধারাবাহিকের দর্শক সংখ্যা ছিল ভীষণ রকমের কম আজ সেই ধারাবাহিক‌ই গল্পের উত্তেজনায় দর্শক মাতাচ্ছে। প্রত্যেকটা পর্বেই রয়েছে টান টান উত্তেজনা। আর সেই উত্তেজনার কারণেই বাঙালি দর্শক প্রত্যেকদিন সন্ধ্যেবেলা টিভি চালিয়ে বসে পড়ছেন।

অপরাধীদের অপরাধ শেষ হয়েছে এবার শাস্তির পালা। রূপ-ময়ূরী ব্যক্তিগত আক্রোশ পূরণ করেছে মেঘের উপরে। নিজের দিদি যে বোনের জীবন এমনভাবে বিষিয়ে হতে পারে তা ময়ূরীকে না দেখলে বোঝার উপায়ই নেই। বলাই‌ বাহুল্য, মেঘের জীবনকে একেবারে অন্ধকার, বিষাদগ্রস্ত করে ছেড়েছে সে।

মেঘের চরিত্রে দাগ লাগাতে সে মেঘের খাবারে নেশার দ্রব্য মিশিয়ে তাকে নেশাগ্রস্ত প্রমাণ করে। এছাড়াও জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে মেঘকে কলঙ্কিত করার চেষ্টা করে। আর সফলও হয়। মিডিয়া ডেকে সেই খবর মিডিয়ায় চাউর করে দেয়। আবার সেই সমস্ত খবর কাগজে ছাপানো হলে তা পড়ে শোনায় মেঘকে। আর এত অপমান, অসম্মান, লাঞ্ছনা সহ্য করতে পারেনি নরম মনের মেঘ।

সবকিছুর জন্য নিজেকে দায়ী করে মানসিকভাবে ভেঙে পড়ে সে। আ’ত্ম’হ’ত্যা’র মতো বড় পদক্ষেপ নিয়ে ফেলে। আর মেঘ আ’ত্ম’হ’ত্যা’র মতো পদক্ষেপ নিতেই নড়েচড়ে বসে সবাই। রূপ এই ঘটনার পিছনে রয়েছে আন্দাজ করে গিনি রূপের বন্ধুর সঙ্গে হাত মিলিয়েছে রূপের মুখোশ খোলার জন্য। রূপের বন্ধু দিব্যেন্দু তাকে এই কাজে সাহায্য করবে বলে জানিয়েছে।

কিন্তু কিভাবে রূপের মুখোশ খুলবে তারা? আগাম পর্বে দেখা যাবে রূপকে দিয়ে সমস্ত সত্যি কথা উগরে নেওয়ার জন্য গিনি দিব্যেন্দুকে বলে রূপকে তার বাড়িতে মদ্যপানের জন্য আমন্ত্রণ জানাতে। কারণ একমাত্র মাতাল হয়ে গেলে রূপ সমস্ত সত্যি কথা বলে দেয়। আর ক্ষেত্রেও রূপকে অতিরিক্ত মদ্যপান করিয়ে তাকে মাতাল করে তার মুখ থেকে সমস্ত সত্যি কথা বার করে নেওয়ার পরিকল্পনা করেছে গিনি। তার উদ্দেশ্য সফল কি হবে?

Ratna Adhikary