Connect with us

    Bangla Serial

    Gouri Elo: গৌরীকে অভিশাপ দিল তারই স্বামী ঈশান! ফেল করবে গৌরী! কী এমন ঘটলো যে ক্ষোভে ফুঁসছে গৌরী?

    Published

    on

    Ishan Gouri

    জি বাংলা একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’, যেটি গড়ে উঠেছে আধ্যাত্মিক গল্পের উপর ভিত্তি করে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী মোহনা মাইতি এবং অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। বিশ্বরূপকে এর আগে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও মোহনা একেবারেই নতুন। তবে তার অভিনয় দেখে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দেয়।

    প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্প অনুসারে নায়ক নায়িকা অর্থাৎ ঈশান এবং গৌরী হরগৌরীর আশীর্বাদ ধন্য। তাদের জুটিকে দর্শকরা একসঙ্গে দেখতে দারুণভাবে পছন্দ করে টিভির পর্দায়। তবে ধারাবাহিকে যতই স্ত্রী বা বৌমার অভিনয় করুক না কেন অভিনেত্রী সে আসলে খুবই ছোট। একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিল সে এই বছর মাধ্যমিক দেবে। তাই তার বয়স টিভির পর্দায় দেখে ধরা না পড়লেও সে যে এখনো স্কুলে পড়ছে সে কথা অনেকেই জানে।

    কিছুদিন আগে গৌরী এলোর বেশ কিছু সদস্য বা অভিনেতা-অভিনেত্রীরা জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসেছিল প্রতিযোগী হিসেবে। সেখানে ঈশান অর্থাৎ অভিনেতা বিশ্বরূপ, মোহনা নাকি একদম পড়াশোনা করে না এমনটাই জানান। কিন্তু কেন এমন বললেন অভিনেতা আসুন দেখে নেওয়া যাক?

    ওই দিনের পর্বে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি মোহনাকে জিজ্ঞাসা করে ‘পড়াশোনা হচ্ছে’? তখন মোহনা বলে ‘হ্যাঁ পড়াশোনা হয় শুটিং থেকে রাতে গিয়ে’ আর তখনই বিশ্বরূপ জানায় যে ‘কিছু পড়াশোনা করে না।’ তার কথায় ‘পড়াশোনায় গল্প করে যে কালকে এটা পড়লাম কি পড়লি এটা কি?’ আর তখনই মোহনা নাকি বলে যে ‘ওটা পড়া হয়নি’। আর তখনই পর্দার ঈশান অর্থাৎ অভিনেতা বলে যে ‘মাধ্যমিকটা আসতে দাও পাক্কা ফেল করবে। আর মোহনা জানায় ‘সব সময় অভিশাপ দিতে থাকে যে আমি ফেল করব’।

    এই দিনের পর্ব দেখে বোঝাই গেছে যে অভিনেতা অভিনেত্রী দুজনেই একে অপরের সঙ্গে কতটা খুনসুটি করে। তবে ঈশানকে এভাবে মজা করতে দেখে গৌরী এলোর ভক্তরা বেজয় খুশি হয়ে গেছেন। তার কারণ এই জুটিকে তারা টিভির পর্দায় যেমন পছন্দ করে তেমনি গৌরী এলো ছাড়া দিদি নাম্বার ওয়ান এর মঞ্চেও মজা করতে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।