Connect with us

    Bangla Serial

    উপোস করে অন্তঃসত্ত্বা অবস্থাতেও শিবরাত্রিতে তুমুল নাচ! ভাইরাল গুনগুন তৃণা সাহা

    Published

    on

    Gungun Khorkuto

    শিবরাত্রি চলে গেলেও ছোট পর্দা জুড়ে এখন সেই উৎসব পালিত হচ্ছে। শাশুড়ি, ছোট মা, বড় জা মিষ্টি, ননদ চিনিকে নিয়ে খড়কুটো ধারাবাহিকের গুনগুন ভক্তিভরে শিবরাত্রির ব্রত পালন করলো। নিজের স্বামী সৌজন্যের জন্য এই ব্রত পালন করল গুনগুন ওরফে তৃণা সাহা। সন্ধেয় লাল পাড়, সাদা শাড়িতে পুজোর থালা হাতে মন্দিরে দিতে গেল পুজো। সেখানেই মেয়েরা যখন লাইন দিয়ে দাঁড়িয়ে তখনই ‘পুষ্পা’-র জনপ্রিয় সামি গানে তুমুল নাচ গুন গুনগুনের।

    হঠাৎ করে মন্দিরের মধ্যে এমন নাচ দেখে অবাক সবাই। অন্তঃসত্ত্বা স্ত্রী কেন এমন নাচ করছে সেই প্রশ্ন তুলেছে সবাই। এদিকে নিজের সন্তান সম্ভবা স্ত্রী কোন বেনিয়ম করছে কিনা সেটা দেখার জন্য নজর রাখছে তার স্বামী। আর সেটা নজর রাখতে গিয়ে গুনগুনের নাচ দেখে চোখ ছানাবড়া সৌজন্যের। সৌজন্যকে দেখে গুনগুনকে সাবধান করতে এগিয়ে আসে তার বড় জা। কিন্তু ছোট জায়ের পাল্লায় নাচ করতে শুরু করে সে নিজেই। ধারাবাহিক ‘খড়কুটো’র এই পর্বের ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা জমিয়ে উপভোগ করেছে তৃণার এই নাচ।

    বিয়ের পর এ বছর অভিনেত্রী তৃণা সাহার প্রথম শিবরাত্রি পালন। তিনিও কি উপোস করেছিলেন? এ বিষয়ে এক সংবাদমাধ্যম তৃণা সাহাকে প্রশ্ন করতেই তিনি বললেন তিনি বাস্তবেই উপোস করেছিলেন ওই দিন। আর ওই অবস্থাতেই শুট করেছেন সারাদিন। তবে ঐদিন বিখ্যাত গানের সঙ্গে তার নাচের শুট হয়নি। শুটিং শেষের পর সন্ধ্যেবেলায় শিবের মাথায় জল ঢাললেন তৃণা।