Bangla Serial

মায়ের শত অনুরোধ উপেক্ষা! বিয়ে করতে নারাজ হানি! কিরকম মেয়ে পেলে বিয়ে করতে চান তিনি? অকপট অভিনেতা

জি বাংলা (Zee Bangla) তথা বাংলার সবচেয়ে জনপ্রিয় এবং পুরনো রিয়ালিটি শো হল দিদি নম্বর ১ (Didi No 1)। বিগত ১৩ বছর ধরে সফলার সঙ্গে শোটিকে সঞ্চালনা করছেন বাংলার স্বনামধন্য অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। বাংলা এমনকি দেশের বিভিন্ন প্রান্ত থেকে দিদিরা এই শোতে সে বলেন তাদের জীবন কাহিনী। পরিস্থিতির সঙ্গে লড়াই করে কিভাবে তারা হয়েছেন বাস্তবের দিদি নম্বর ১। সেই কাহিনীই বারবার পর্দায় তুলে ধরে ধারাবাহিকটি। আর সঙ্গে থাকে দারুন সব খেলা এবং পুরস্কার। শোটি জি বাংলায় সম্প্রচারিত হয় সোম থেকে শনিবার বিকেল ৫ টা থেকে এবং রবিবার রাত সাড়ে ৮টা থেকে।

গতকাল শোতে তাদের মায়েদের নিয়ে শোতে এসেছিলেন বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেতারা। সেইদিন শোতে মা সুরজ বাফানকে নিয়ে এসেছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। জানিয়েছেন বিয়ে নিয়ে তার চিন্তাভাবনা। জানিয়েছেন আসলে অনেক মেয়েকে জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিতে চান অভিনেতা। জানিয়েছেন তার কেরিয়ার নিয়ে স্বপ্ন ও প্ল্যান। প্রসঙ্গত জানিয়ে রাখি কয়েকমাস আগেই গুরুতর দুঃঘটনার সম্মুখীন হয়েছিলেন অভিনেতা।

হাত কেটে হয়েছিল রক্তারক্তি কান্ড। দু দুইবার অপরেশনও করাতে হয়েছিল অভিনেতাকে। যদিও এখনও ফিজিওথেরাপি চলছে অভিনেতার। তবে গতকাল অভিনেতা জানিয়েছেন এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। তবে গোটা বিষয়টাই যে ট্রা কাছে খুবই কষ্টকর ছিল সেই কথাও শিকার করেছেন অভিনেতা হানি বাফান। কেরিয়ার নিয়ে অভিনেতা জানিয়েছেন এখন টলিউডের পাশাপাশি বলিউডের ধারাবাহিকের জন্যও চেষ্টা করছেন তিনি। অনেক অভিশনও দিচ্ছেন তিনি।

যদিও তিনি সকলের সামনে বলেছেন “তবে বলিউডে বা বাইরে চলে গেলেও আমি বাংলাকে ছাড়ব না। এখানেই আবার ফিরে আসব।” অভিনেতার মুখে এরকম কথা শুনেই খুশি হয়েছেন অনেকেই। গতকাল অভিনেতা হানি বাফানের মা সুরজ বাফনা সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জীকে জানিয়েছেন অভিনেতার বিরুদ্ধে জনাব অভিযোগ নেই তার। তবে সমস্যা খালি একটাই বিয়ে করতে চাননা অভিনেতা। রচনা ব্যানার্জী তাকে কারণ জিজ্ঞাসা করলে তিনি জানিয়েছেন “আমি এখনও স্ট্রাগল করছি।”

আরো পড়ুন: বিয়ে ভাঙল বর্ষার! গ্রেফতার অমিবাবু! বর্ষা আর পিকলু কান্ড দেখে কান্নায় ভেঙে পড়ল পর্ণা! নিম ফুলের মধুতে তুলকালাম করা পর্ব

তার উত্তরে অভিনেত্রী রচনা ব্যানার্জী জানিয়েছেন তিনিও এখনও স্ট্রাগেল করছেন কিন্তু এর সঙ্গে বিয়ে না করার কোন কারণ নেই। অবশেষে রচনার বোঝানোতেই বিয়েতে রাজি হন হানি বাফনা। যদিও তিনি জানিয়েছেন স্ত্রী হিসেবে তিনি একজন শ্যামবর্ণ মেয়েকেই চান। এটাই তার ইচ্ছে। ছেলে বিয়েতে রাজি হয়েছে শুনে অভিনেতার মা সুরজ বাফনা জানিয়েছেন “দিদি আপনার নম্বরটা দেবেন, বাড়ি গিয়ে বিয়ে করতে বেঁকে বসলে আপনাকে আমি জানাব।” এই কথা শুনেই সকলে হাসতে থাকেন। তবে আপনাদের অভিনেতাকে কেমন লাগে জানাতে পারেন?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।