Bangla Serial

“আমার মনের রং এখন লাল!” তবে কী অভিনেতার মনে লাগল প্রেমের ছোঁয়া? দোল নিয়ে অনুভূতি ভাগ করলেন দিব্যজ্যোতি!

dibyajyoti duttaটেলিভিশনের (Television) জনপ্রিয় মুখ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। বছর পঁচিশের গণ্ডি না পেরোতেই একঝাঁক ধারাবাহিককে অভিনয় করেছেন অভিনেতা। ‌ তিনি এখন সকলের কাছে ‘অনুরাগের ছোঁয়ার’ (Anurager Chhowa) সূর্য। স্টার জলসার (Star Jalsha) সুপারহিট ধারাবাহিকে নায়ক তিনি। ‌দোলপূর্ণিমা ও হোলি উৎসব নিয়ে আজও নস্টালজিক হয়ে পড়েন দিব্যজ্যোতি দত্ত। তাঁর কথায়, “আমার মনের রঙ এখন লাল…”।

অভিনেতার প্রত্যেকদিন কাটে ব্যস্ততার মধ্যে। দোল ও হোলি নিয়ে আলাদা পরিকল্পনা রয়েছে দিব্যজ্যোতির? সংবাদমাধ্যমের কাছে অভিনেতা শোনালেন গল্প। বরাবরই রং খেলতে ভালোবাসেন দিব্যজ্যোতি। ‌ছোটবেলার স্মৃতি এখনো তরতাজা। অভিনেতা বলেন, “ছোট থেকে যেখানে যেতাম বাঁদুড়ে রঙ খুঁজতাম।”

এই বছর দোল নিয়ে কি আলাদা করে পরিকল্পনা আছে তাঁর, দোলের প্ল্যান ফাঁস করলেন অভিনেতা। সকালে বাবা-মা আর বোনের সঙ্গে বাড়িতে দোল খেলবেন‌ তিনি। তারপর নাচের স্যারের বাড়ি দোল খেলা, সেখানে সকাল থেকে রাত পর্যন্ত নিমন্ত্রণ। সেখানেই থাকবেন সারাদিন। এটাই নাকি তাঁর দোলের প্ল্যান।

Dibyajyoti Dutta, Actor, Television, Bengali Serial, দিব্যজ্যোতি দত্ত

দিব্যজ্যোতির কাছে রঙের মাহাত্ম্য কী? অভিনেতা র সপাট উত্তর, “আমার কাছে রঙ মানে প্রেম। জীবনে রঙ না থাকলে দোলে যে যতই রঙিন রাঙিয়ে দিক, রঙ হবে না। মনে রঙ থাকাটা জরুরি।” দিব্যজ্যোতি এখন টলিউডের হার্টথ্রব। বসন্ত মরশুমে কি রং লাগল তাঁর মনে? অভিনেতা বলেন, তার মনের রং এখন লাল। তবে সেই লাল ফোকাস বা টার্গেটের রং।

আরো পড়ুন: মায়ের শত অনুরোধ উপেক্ষা! বিয়ে করতে নারাজ হানি! কিরকম মেয়ে পেলে বিয়ে করতে চান তিনি? অকপট অভিনেতা

দিব্যজ্যোতিকে নিয়ে ইতিউতি প্রেমচর্চা চলেই।‌ তার মনে কি লেগেছে নতুন অনুরাগের ছোঁয়া? অভিনেতা বলেন, “আমি যে কোনও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেই এইসব চর্চা শুরু হয়। সেগুলো সত্যি নয়, ভুলধারণা।” তাহলে কি সৌমিলিকে নিয়ে চর্চা ভুল? যদিও এ বিষয়ে স্পষ্ট উত্তর মেলেনি দিব্যজ্যোতির কাছ থেকে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।