Bangla Serial

জগদ্ধাত্রীতে ধামাকা! অবশেষে সামনে আসলেন বৈদেহি মুখার্জী! সব চালাকি ধরে ফেলল জ্যাস সান্যাল!

Baidehi Mukherjee came forward Jagaddhatri caught all tricks: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) ইতিমধ্যেই দেখা গেছে কৌশিকীর কাছে মুখে রুমাল দিয়ে ফোন করেছে দিব্যা সেন। সে ফোন করেই খোঁজ করতে থাকে বৈদেহি মুখার্জী। সে নিখোঁজ বলে দেওয়ায় ফোন কেটে দেয় দিব্যা। তারপরই জগদ্ধাত্রীকে দেখা যায় দিব্যা সেনের বাড়িতে নিচে দাড়িয়ে সে ফোন করেছ দিব্যা সেনকে। বৃদ্ধার ছদ্মবেশে একজন বৃদ্ধার গলায় জগদ্ধাত্রী তাকে ফোন করে জানায় তার ফ্ল্যাটের নিচে ৩ টে লাশ পাওয়া গেছে আর ১জন আহত।

সেটা শুনেই একটু ঘাবড়ে যায় দিব্যা। সে বলে সেই এই বিষয়ে কিছু জানে না। এইকথা শুনে কিছু একটা ব্যাপার আছে সেই ইঙ্গিত পেয়ে যায় জ্যাস। তারপর সে লাশগুলো নিয়ে যাওয়ার সময় স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে বলে সে ঠিক আছে কিনা। স্বয়ম্ভু তাকে চিনে গেছে দেখে খুব অবাক হয় জগদ্ধাত্রী। কিন্তু স্বয়ম্ভু তাকে বলে এতদিন ধরে তাকে দেখছে এটা তার কাছে খুব কঠিন নয়। ওদিকে বাড়িতে সর্ষে বাটতে গিয়ে অবস্থা খারাপ হয়ে যায় মেহেন্দির। ভার্গবি মুখার্জী আসে বলেন তার জেঠুর জন্য চিতল মাছের মুইঠা আর ভাপা সর্ষে করতে যেটা শুনে আরও অবস্থা খারাপ হয়ে যায় মেহেন্দির।

তবে সানভি মেহেন্দিকে সমর্থন করে বলে সে তাও চেষ্টা করছে। এটা দেখে কৌশিকী বলেন ঠিকই বলেছে সে। উৎসবও বাজার করে চলে আসে সেইসময়। সেটা দেখে মুচকি হাসে কৌশিকী। তারপর সে বলে সে আজ কথা বলবে কাল থেকে মেহেন্দি অফিস যাবে। ওদিকে তুষারতীর্থ বৈদেহিকে নিয়ে আসে তার অফিসে। বৈদেহি আর দিব্যার সম্পূর্ন চাল বুঝতে পেরে বৈদেহিকে জানিয়ে দেয় তার প্লানেও সাহায্য করতে হবে তাদের।

জগদ্ধাত্রী বাড়িতে আসলে কৌশিকী তাকে জানায় একজন ফোন করছিলে তাকে। এরপরই দেখা যায় দিব্যা সেনের বিষয়টা ধরে ফেলেছে জগদ্ধাত্রী। প্ল্যান অনুযায়ী তারা অফিসের চেয়ারে বসান মেহেন্দিকে যাতে বৈদেহি মুখার্জী চলে আসে সবার সামনে। হয়ও তাই। বৈদেহি নিজে থেকেই ফিরে আসে বাড়িতে। সেটা দেখে খুব খুশি হয় সানভি। কিন্তু বৈদেহি বাড়িতে আসার পরই জগদ্ধাত্রী চলে আস তার সিংয়ের কথা বলতে।

আরও পড়ুনঃ “আমার মনের রং এখন লাল!” তবে কী অভিনেতার মনে লাগল প্রেমের ছোঁয়া? দোল নিয়ে অনুভূতি ভাগ করলেন দিব্যজ্যোতি!

জগদ্ধাত্রী বলে তিনি যেন তৈরি হয়ে থাকেন। তার সঙ্গে কিছুক্ষণের মধ্যেই আসবে তার ডিপার্টমেন্টের লোকেরা। সেটা শুনেই ঘাবড়ে যায় বৈদেহি মুখার্জী। তখনই কৌশিকীকে দেখে জগদ্ধাত্রী বলে কিছু বুঝতে পড়ল কিনা সে। কৌশিকী তার দিকে তাকাতে তিনি বলেন সবটাই কর্পোরেট গেম। সেটা শুনেই সবটা বুঝে যান কৌশিকী। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি বৈদেহি ধরা পড়বেন নিজের জালে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।