Tollywood

তুখোড় অভিনেত্রী! তবে দীর্ঘদিন দেখা নেই পর্দায়! কোথায় হারিয়ে গেলেন তোমায় আমায় মিলের কাকলি?

বাংলা অভিনয় জগতের একজন জনপ্রিয় কলাকুশলী তিনি। একের পর এক ধারাবাহিককে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। কখনও সহ অভিনেত্রী রূপে আবার কখন খল চরিত্রে নিজেকে বারবার মেলে ধরেছেন পর্দার সামনে। তার অভিনয় পর্দায় প্রশংসিত হয়েছে বারবার। তবে প্রতিবারই দর্শকরা মুগ্ধ হয়েছেন তার কাজ দেখে। আমরা কথা বলছি বাংলা ধারাবাহিক এবং সিনেমার জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তিতাস ভৌমিকের (Titas Bhowmik) কথা।

ভুলে যেওনা প্লিজ, ঘরে ফেরার গান, তারে আমি চোখে দেখনি সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। যদিও তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল স্টার জলসার ধারাবাহিক তোমায় আমায় মিলে। ধারাবাহিককে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রূপসা চ্যাটার্জী, ঋজু বসু, গৌরব রায় চৌধুরী, তুলিকা বসু সহ বহু জনপ্রিয় তারকারা। এই ধারাবাহিকেই খলনায়িকার ভূমিকায় দেখা গেছিল তাকে।

Titas Bhowmik

ধারাবাহিককে তার চরিত্রটির নাম কাকুলি। ধারাবাহিকটিতে তার এই চরিত্রটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। হাসি মুখে, মজার ছলে ঊষসীর বিরুদ্ধে করে যাওয়া একের পর এক সরজন্ত্র নজর কেড়েছিল দর্শকদের। এছাড়াও জয় বাবা লোকনাথ, সন্ন্যাসী রাজা ধারাবাহিকেও অভিনয় করেছিল তিনি। তবে শুধু ছোটপর্দায় নয়, বড় পর্দাতেও তিনি শুরু করেছিলেন অভিনয়। ২০১৫ সালে কাদম্বরী সিনেমায় জ্ঞানদানন্দিনীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এছাড়াও সুপারস্টার দেব এবং কয়েল মল্লিক অভিনীত পাগলু সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। শেষবার তাকে দেখা গেছিল কোড়া পাখি ধারাবাহিককে মেধার চরিত্রে। তবে তারপর থেকেই আর দেখা যায়নি অভিনেত্রীকে। তাহলে কোথায় হারিয়ে গেলেন তিনি। তিতাস ২০১৪ সালে বিয়ে করেছিলেন অভিনেতা সমদর্শী দত্তকে। তবে চিরস্থানী হয়নি তাদের সম্পর্ক। চার বছর পরই হয়ে যায় তাদের বিবাহ বিচ্ছেদ। তারপর তিনি নিকটবর্তী আত্মীয় এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা স্নেহাশিস দত্তকে।

আরও পড়ুন: জগদ্ধাত্রীতে ধামাকা! অবশেষে সামনে আসলেন বৈদেহি মুখার্জী! সব চালাকি ধরে ফেলল জ্যাস সান্যাল!

তারপর থেকেই স্বামীর সঙ্গে সুখে শান্তিতে সংসার করছেন তিনি। তবে জানা গেছে পর্দায় খুব শীঘ্রই ফিরতে চলেছেন অভিনেত্রী। জানা গেছে স্টার জলসার পর্দায় আবার আসতে চলেছে ধারাবাহিক তোমায় আমায় মিলে ২। সেখানেই আবার দেখা যাবে তাকে। আসন্ন ধারাবাহিকটি তোমায় আমায় মিলের মতো একইরকম না হলেও ধারাবাহিকের কিছুকিছু অংশ একই থাকবে বলে জানা গেছে। যদিও এই বিশেষে এখনও মুখ খোলেননি অভিনেত্রী নিজে। তাহলে আপনারা কার কার অভিনেত্রীর অভিনয় ভালোলাগে জানাবেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।