Bangla Serial

বিরাট খবর! স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন জলসার একজন জনপ্রিয় খলনায়িকা! কে তিনি?

সমস্ত বড় বড় চ্যানেলগুলো টিআরপি(TRP) কমে যাওয়ার কারণে শেষ করছেন বেশ কয়েকটি ধারাবাহিক আবার সেই জায়গায় চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিকও। ইতিমধ্যেই স্টার জলসা (Star Jalsha) র পর্দা থেকে বিদায় নিয়েছে ম্যাজিক মোমেন্টসের জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। ধারাবাহিকটি প্রতিদ্বন্দ্বী চ্যানেলের জি বাংলার ধারাবাহিক ফুলকির সঙ্গে টিআরপি শুরু থেকেই পেরে উঠছিল না তাই বাধ্য হয়েই মাত্র ৮ মাসের মধ্যে পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিক সন্ধ্যাতারা।

সেই জায়গায় চ্যানেল নিয়ে এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। ধারাবাহিকটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ এবং জ্যোতির্ময়ী কুন্ডু। প্রথম সপ্তাহেই বেশ ভালো ফলাফল করেছে ধারাবাহিকটি টিআরপিতে। তবে শুধু এটাই নয় আরও বেশ কয়েকটি ধারাবাহিকেও আসতে চলেছে স্টার জলসার পর্দায়। সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট, অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা নিয়ে আসছেন নতুন ধারাবাহিক।

জানা গেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক আসতে চলেছেন বাংলার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী। এছাড়াও জানা গেছে ধারাবাহিককে থাকতে চলেছেন অনিন্দ্য চ্যাটার্জী সহ একাধিক তারকা। তবে গৌরব চ্যাটার্জী ছাড়াও সোনামনি সাহা, প্রতীক সেনও ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসায়। তবে তাঁরই মধ্যে আসে গেছে আরও একটি বড় সংবাদ। জানা গেছে ম্যাজিক মোমেন্ট নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক।

ধারাবাহিকটিতে অভিনয় করছেন স্টার জলসার এখানে আকাশ নীল, আমি সিরাজের বেগম এবং মন ফাগুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়কারী অভিনেতা শন ব্যানার্জী। মন ফাগুন শেষ হওয়ার দুই বছর পর অভিনেতা ছোট পর্দায় ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে। শোনা যাচ্ছে ধারাবাহিককে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। এই প্রথমবার অভিনেত্রীকে দেখা যাবে মুখ্য চরিত্রে। এছাড়াও ধারাবাহিকটিতে অভিনয় করেছেন শ্রীময়ী ধারাবাহিক খ্যাত অভিনেতা সুদীপ মুখার্জী এবং আপনাদের অনেকেরই প্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী।

আরো পড়ুন: তুখোড় অভিনেত্রী! তবে দীর্ঘদিন দেখা নেই পর্দায়! কোথায় হারিয়ে গেলেন তোমায় আমায় মিলের কাকলি?

ধারাবাহিকটি বাকি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে চলেছেন মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য। তবে এখন আসছে বিশেষ সংবাদ। জানা গেছে ধারাবাহিকটিতে মুখ্য খলনায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন একজন বিশেষ অভিনেত্রী। জানেন কে? স্টার জলসার সবচেয়ে পুরনো ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার অভিনেত্রী মিশকা থাকতে চলছেন ওই ধারাবাহিকটিতে। শোনা গেছে ধারাবাহিকটিতে এখন তার সিন বেশি না থাকায় তিনি আসতে চলেছেন নতুন ধারাবাহিককে। তাহলে আপনারা কারা কারা উৎসাহী অভিনেত্রী অহনা দত্ত(Ahona Datta)কে নতুন ধারাবাহিককে দেখতে?

 স্টার জলসা, বাংলা ধারাবাহিক, ম্যাজিক মোমেন্ট, অহনা দত্ত, Star Jalsha, Bengali Serial, Magic Moments, Ahona Dutta

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।