Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুলে বিরাট চমক! সকলের সামনে রূপের কুকীর্তির পর্দা ফাঁস! তবে কী এবার কপালে রয়েছে হাজতবাস?

    Published

    on

    Icche Putul rup

    জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে আসছে মোড় ঘোরানো পর্ব। সবার সামনে এবার পর্দা ফাঁস হতে চলেছে রূপের। মেঘের প্রতি আক্রোশ থেকে তাঁর বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্র আঁটে ময়ূরী ও রূপ। যার কারণে হোটেল রুমে মদ্যপ অবস্থায় পাওয়া যায় মেঘকে। আদতে এসব নিয়ে কিছুই জানতো না মেঘ। কিন্তু এর ফলে সমাজে চূড়ান্ত অপমানের শিকার হতে হয় তাঁকে।

    অপমান সহ্য করতে না পেরে নিজেকে শেষ করতে উদ্যত হয় মেঘ। কিন্তু ডাক্তারি শুশ্রূষায় সে ভালো হয়ে ওঠে। মেঘ এসব নিয়ে ভাবতে না চাইলেও মেঘের বাবা দমে যাননি। তিনি ঠিক করেন যে বা যাঁরা মেঘের গায়ে কালি ছিটিয়েছে তাঁদের উচিত জবাব দেবেন তিনি। এমনকি মেঘের পাশে এসে দাঁড়ায় গিনিও।

    নীল চাইলেও মেঘ তাঁকে নিজের সঙ্গে ঘেঁষতে দেয় না। কিন্তু দূরে থেকেও মেঘের পাশে থাকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যায় নীল। এদিকে, পুলিশি তদন্ত চলছে জোরদার। জানা যাচ্ছে, ময়ূরী ও নীলের পর্দা ফাঁস হতে চলেছে শীঘ্রই। আর তারই প্রথম পর্বের খেলা শুরু হলো। সাংবাদিক বৈঠকে সবার সামনে পর্দা ফাঁস হতে চলেছে রূপ-ময়ূরীর সমস্ত কুকীর্তির।

    আসন্ন পর্বে দেখা যাবে, প্রেসমিটে ছদ্মবেশে এসেছে রূপ। উপস্থিত ময়ূরীও। মায়ের পাশে বসে আছে সে। সাংবাদিকরা ঘিরে ধরেছে গিনি আর মিনিকে। সত্যিটা জানতে তৎপর তারা। তখনই গিনি বলে, সত্যিটা সবার সামনে আসার আগে আমি আপনাদের দেখাতে চাই আসল কালপ্রিট নিজ মুখে কী বলছে। বলে বড় স্ক্রিনের দিকে ফেরে তারা।

    আরও পড়ুনঃ গানের দুনিয়ায় ইন্দ্রপতন, প্রয়াত শাস্ত্রীয়সঙ্গীত শিল্পী উস্তাদ রাশিদ খান

    সকলে দেখে মদ্যপ অবস্থায় রূপ। দিব্যেন্দুর বাড়িতে সব কথা নিজের মুখে স্বীকার করছে। আর এই ভিডিও দেখে ভয় পেয়ে যায় রূপ। ছদ্মবেশে থাকলেও গিনি, মিনি জানে সেখানেই রয়েছে রূপ। রূপকে হাতেনাতে ধরার পরিকল্পনা তাঁদের। তবে কী এবার হাজত বাসই রূপের ভবিতব্য?