Connect with us

    Bangla Serial

    কৌশিকী মুখার্জির গুলি রহস্য ভেদ করল জ্যাস সান্যাল! দিব্যা, দেবু, উৎসবের কুকীর্তি ফাঁস হয়ে গেল

    Published

    on

    jagaddhatri today episode

    জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকে টানটান চমক। কৌশিকী মুখার্জিকে গুলি করলো কে? তদন্তে নেমেছে জ্যাস সান্যাল ও স্বয়ম্ভু। অভিযোগের তীর ঘুরছে একে একে দিব্যা সেন, দেবুদা, উৎসবের দিকে। তালিকা থেকে বাদ যাননি রাজনাথ মুখার্জিও। কারণ, গুলি ঘটনার কিছুদিন আগেই হঠাৎ করে উধাও হয়ে যায় রাজনাথ মুখার্জির বন্দুক। এদিকে কিনা সেই বন্দুক দিয়ে ছোড়া হয়েছে গুলি! তবে কী রাজনাথ মুখার্জি জড়িত ঘটনায়? বাড়ছে সন্দেহের ধোঁয়াশা।

    এদিকে, খানিকটা সুস্থ হয়েই জগদ্ধাত্রীকে সব সত্যি বলে দিয়েছে কৌশিকী। দিব্যা সেনকে ফোন করে হুঁশিয়ারিও দিয়েছে সে। এদিকে ঘটনাক্রমে ভয়ে রয়েছে দিব্যা সেন। কুকীর্তি ফাঁস হওয়ার ভয়ে চুপ রয়েছে শত্রুপক্ষ। এদিকে, হাত গুটিয়ে বসে নেই জগদ্ধাত্রীও। তাঁর ধাঁধা যে তদন্তের কাজে কতটা সাহায্য করবে, তা মেনে নিয়ে প্রশংসা করেন সাধুদা।

    সবাই জানে জগদ্ধাত্রী মারা গেছে। ঠিক চব্বিশ ঘণ্টা সময় রয়েছে জগদ্ধাত্রীর হাতে। তার মধ্যেই যে করে হোক রহস্যের সমাধান করতে হবে তাকে। এর মধ্যে একটি ভিডিয়ো ক্লিপস দেখে রীতিমতো চমকে যায় জগদ্ধাত্রী। তবে কিনা উত্তরবঙ্গের দেবুদা রয়েছে এসবের পিছনে! অবাক হলেও এর পর কী করা উচিত ভাবতে থাকে সে।

    সাধুদা জগদ্ধাত্রীকে জিজ্ঞেস করে, “তোমার কী মনে হয় মুখার্জি বাড়ির কেউ এর সঙ্গে জড়িত?” উত্তরে জগদ্ধাত্রী বলে, অবশ্যই জড়িত। বাড়ির কারোর ইন্ধন না থাকলে এই কাজ করা সম্ভব হতো না। তবে কে বা কারা জড়িত এখন সেটাই প্রশ্ন। অন্যদিকে, স্বয়ম্ভু চিন্তিত সময় নিয়ে। চব্বিশ ঘণ্টার মধ্যে কীভাবে রহস্যের কিনারা সম্ভব? সে প্রশ্ন করে জ্যাসকে।

    আরও পড়ুনঃ ইচ্ছে পুতুলে বিরাট চমক! সকলের সামনে রূপের কুকী’র্তির পর্দা ফাঁস! তবে কী এবার কপালে রয়েছে হাজতবাস?

    উত্তরে জগদ্ধাত্রী বলে সে যেভাবে বলবে সবাই যদি সেভাবে কাজ করে তবে সব কঠিন কাজই সম্পন্ন করা সহজ হবে। তাহলে কী করবে জগদ্ধাত্রী? কোন পথে সে সমাধান করবে গোটা রহস্য? একের পর এক মোড় ঘোরানো পর্বে চমক দিচ্ছে জি বাংলা। অন্যদিকে দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।