Connect with us

    Bangla Serial

    নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় কামব্যাক করতে চলেছেন বাংলার জনপ্রিয় অভিনেতা! জানলে চমকে যাবেন

    Published

    on

    adrit and dev

    নতুন বছরের শুরুতেই একের পর এক ধারাবাহিক বন্ধের খবর পাচ্ছেন দর্শক। আবার একইসঙ্গে শুরু হচ্ছে একঝাঁক নতুন ধারাবাহিকও (New Bengali Serial) । জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) পাশাপাশি সান বাংলার (Sun Bangla) ধারাবাহিকগুলি দর্শক মহলে জায়গা করে নিয়েছে। অনুরাগী মহলে জনপ্রিয় হয়ে উঠেছেন সান বাংলার নায়ক নায়িকারা। সম্প্রতি একটি নতুন ধারাবাহিক শুরুর খবর মিলল। এই ধারাবাহিকের মাধ্যমে টেলি পর্দায় কামব্যাক করতে চলেছেন বাংলার জনপ্রিয় নায়ক।

    শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিক নিয়ে টেলিভিশনে ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ সাহা। এর আগে সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর এবার অনুরাগীদের চমকে দিয়ে নতুন করে ফিরতে চলেছেন অভিনেতা। সান বাংলায় আসছে তাঁর এই নতুন ধারাবাহিকটি।

    জানা যাচ্ছে, ধারাবাহিকে শুভ্রজিৎ -এর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দিয়া বসুকে। নতুন সিরিয়ালটির নাম কনস্টেবল মঞ্জু। জানা যাচ্ছে, এর আগে ঠিক হয়, দিয়া বসু ও ইন্দ্রনীল চ্যাটার্জি অভিনয় করবেন এই নতুন ধারাবাহিকে। কিন্তু পরে সিদ্ধান্ত বদলে শুভ্রজিৎ সাহাকে পর্দায় ফেরানোয় মনোস্থির করে চ্যানেল কর্তৃপক্ষ।

    টলিপাড়ার কানাঘুষো খবর, আগামীকাল তথা ১০ জানুয়ারি ধারাবাহিকের প্রথম প্রোমোর শ্যুট হতে চলেছে। অর্থাৎ আর কিছুদিনের মধ্যেই দিয়া ও শুভ্রজিৎ-এর নতুন সিরিয়ালের প্রথম ঝলক দর্শকদের সামনে আনবে সান বাংলা। ‘নয়নতারা’ নায়ক পর্দায় ফিরছেন জেনেই খুশি তাঁর অনুরাগীরা।

    আরও পড়ুনঃ কৌশিকী মুখার্জির গুলি রহস্য ভেদ করল জ্যাস সান্যাল! দিব্যা, দেবু, উৎসবের কুকী’র্তি ফাঁস হয়ে গেল

    ১০ জানুয়ারি প্রোমো শ্যুটের পর সম্ভবত জানুয়ারি মাস থেকেই ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে বলে খবর। নতুন বছরের শুরুতেই শুভ্রজিৎ ও দিয়ার আসন্ন ধারাবাহিক যে দর্শকদের মন জয় করবে তা নিয়ে আশাবাদী সান বাংলা। যুগলকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরাও।