Bangla Serial

আমি ভীষণ অভিমানী! চেঁচিয়ে কথা বলতে পারি না! একাকী কষ্ট পাই, আড়ালে কাঁদি! মন খুললেন স্বস্তিকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত ও জনপ্ৰিয় নায়িকা স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের সৌজন্যে আট থেকে আশি সব দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। গত কয়েক সপ্তাহে টিআরপি (TRP) তালিকায় একটু নম্বর কমেছে সূর্য-দীপার প্রেম কাহিনীর।

নায়িকার অনস্ক্রিন কষ্টে ভরা জীবনই এখন দর্শকদের চর্চার কেন্দ্রে। এর মাঝে একদম স্বমহিমায় ধরা দিলেন স্বস্তিকা। সংবাদ মাধ্যম তাঁকে জিজ্ঞেস করেন পর্দায় দীপা একদম ধীর-স্থির আর শান্ত। সে মুখ বুজে কষ্ট সয়ে যাচ্ছে। পরিবারের জন্য আত্মত্যাগ করতে দুবার ভাবে না। কিন্তু বাস্তবে যদি জীবনে তেমন পরিস্থিতি আসে তবে কিভাবে হ্যান্ডেল করবে স্বস্তিকা?

deepa surjo anurager chhowa

অভিনেত্রী জানান, আমি একদম কারোর সামনে কাঁদতে পারি। হয়তো একা থাকার সময়ে আমার মধ্যে অনুভূতিগুলির আউটরেজ হবে। কিন্তু সকলের সামনে হাউমাউ করে কাঁদতে পারিনা। আমি ওরকমটা নই। এমনি প্রাণোচ্ছ্বল আমি।

নায়িকার অভিনীত স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

আরও পড়ুন: বিয়ের পরেই ধারাবাহিকে! ‘দুর্গা’র স্মৃতি ফিরিয়ে আবারও পর্দায় ফিরছেন গৌরব-সন্দীপ্তা!

গল্পে এসেছে নতুন চরিত্র অর্জুন। দীপার ছোটবেলার অর্জুনদা। বরাবরই দীপাকে মনে মনে ভালবাসে অর্জুন। এদিকে, দীপার সঙ্গে সম্পর্ক ভেঙেছে সূর্যের। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়েছে দুজনের। আর এখনই অর্জুনের অনুপ্রবেশ। সূর্যের স্বার্থপরতা দেখে দীপা সিদ্ধান্ত নিয়েছে। সে এখন থেকে শুধু নিজের কথা ভাববে। তাই সোনা-রুপার জন্মদিনে সবার সামনে অর্জুনের হাত ধরেছে সে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।