Tollywood

Sourav-Darshana Wedding: বিয়ের খবর কনফার্ম করলেন সৌরভ-দর্শনা! একসঙ্গে শেষ আইবুড়ো ভাত! ভাইরাল ভিডিও

টলিপাড়ায় (Tollywood) এই মুহূর্তে বিয়ের মরশুম। শুক্রবারই জমজমাটি বিয়ের আসর বসেছিল অভিনেত্রী সন্দীপ্তা সেন (Actress Sandipta Sen) আর সৌম্য মুখোপাধ্যায়ের। বাইপাস সংলগ্ন এক একটি ভেন্যুতে গাঁটছড়া (Sandipta Sen Wedding) বেঁধেছিলেন দুজনে। তবে এখানেই শেষ নয়। অপেক্ষায় আরও কয়েকটি হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠান।

সৌরভ দাস আর দর্শনা বণিক। দুজনেই ওটিটি জগতের জনপ্রিয় মুখ। এই তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ১৫ই ডিসেম্বর। সৌরভ-দর্শনার বিয়ে নিয়ে তেমন খবর ছিল না কারও কাছে। দুজনের প্রেম নিয়ে জল্পনা থাকলেও, তা কখনও অফিসিয়াল করেননি দুই তারকার কেউই। তাই তাঁদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই চমকে যান সকলে।

এবার একসঙ্গে আইবুড়ো ভাত খেয়ে সেই খবরেই সিলমোহর দিলেন দুজন। শনিবার নীল ভট্টাচার্য ও তৃনা সাহার বাড়িতে আইবুড়ো ভাত খেলেন দর্শনা ও সৌরভ। একই দিনে, এক বাড়িতে নেমন্তন্ন খেয়ে কনফার্ম করলেন ১৫ তারিখের খবর গুজব নয়। সত্যিই চার হাত এক করলেন তাঁরা। অভিনেত্রী তৃনা সাহা তাঁদের দুজনের ভিডিও শেয়ার করেছেন নিজের সমাজমাধ্যমে।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, আইবুড়ো ভাত খাওয়ার আগে নিয়মমাফিক দর্শনাকে আশীর্বাদ করছে তৃনা। আর অন্যদিকে, সৌরভ তাঁর বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচে ব্যস্ত। ভিডিও শেয়ার হতেই কমেন্ট বক্সে বহু দম্পতির শুভেচ্ছার ঢল। সৌরভ ও দর্শনার কমেন্ট যেন আরও ধোঁয়াশা কাটালো বিয়ের খবরের।

 

তবে প্রেমের শুরু কবে থেকে? এ প্রসঙ্গে হবু কনে এক সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘২০২১ সাল থেকে পরপর কাজ করছি। ২০২২শে আমরা কাছাকাছি আসি। শুরু থেকেই সম্পর্কটা ব্যক্তিগতই রাখতে চেয়েছিলাম। যতদিন না বিয়ের সিদ্ধান্ত নিই।’

অভিনেত্রী আরও জানান, তিনি আর সৌরভ দুজনেই চাইতেন সেটল করতে। লিভ ইনে বিশ্বাসী নন সেভাবে। সৌরভও চাননি লিভ ইনে থাকতে। দুজনেই চেয়েছিলেন বিয়েটা সেরে ফেলতে। ‘সব ঠিকঠাক থাকলে জলদি বিয়ে করে নেব ঠিক করে রেখেছিলাম দুজনে। বিয়ে করেই দেখতে চাই সম্পর্কটা ওয়ার্কআউট করছে কি না।’,

 

Nira