Bangla Serial

Neem Phuler Modhu: পথ আলাদা হয়েছে পর্ণা-সৃজনের! কিন্তু প্রেগন্যান্ট পর্ণা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়েছে নতুন মোড়। ধারাবাহিকের গল্পের মতই অভিনেতা রুবেল দাস (Rubel Das) ও অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) জুটি জয় করেছে দর্শকদের মন। টিআরপি তালিকাতেও ছক্কা হাঁকিয়েছে এই সিরিয়াল।এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)

সাম্প্রতিক ধারাবাহিকগুলির থেকে একেবারে অন্যরকম এই সিরিয়ালের গল্প। ঝাঁ চকচকে ড্রয়িংরুমের বদলে গল্প এগোচ্ছে উত্তর কলকাতার বনেদি বাড়ির মলিন উঠোনে। নায়িকা পর্ণা চায় শ্বশুরবাড়ির অচলায়তন ভেঙে কর্মরতা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে।

আবার এমনি চাকরি নয়। সুপ্রতিষ্ঠিত সাংবাদিক হতে চায় পর্ণা। তাঁর জীবন সংগ্রামের সঙ্গে একাত্ম হতে পারছেন এই প্রজন্মের মেয়েরা। মধ্যবিত্ত বাড়ির খুঁটিনাটিতে নিজেদের জীবন খুঁজে পাচ্ছেন দর্শকরা। এই ধারাবাহিকের ক্ষেত্রে অবশ্য গল্পের গরু গাছে ওঠেনি বলেও মত সিরিয়ালপ্রেমীদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। ছক করে সৃজনকে দিয়ে ডিভোর্স পেপারে সই করিয়ে নিয়েছে তাঁর মা ও মৌমিতা। তারপরই নাকি মদ খেয়ে ইশার সঙ্গে রাত কাটিয়েছে সৃজন। এতে নাকি তাঁর সন্মানহানি হয়েছে। কিন্তু সৃজন বুঝতে পারে, ইশা চাইছে তাঁর ও পর্ণার মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করতে। তবে বারংবার সবাইকে বলছে সে নাকি নির্দোষ। কিন্তু কেউই শুনতে চায় না তাঁর কথা। এদিকে, সেদিন সারা রাত সৃজনের ল্যাপটপের ও ভয়েস রেকড অন করা ছিল।

আরও পড়ুনঃ বিয়ের খবর কনফার্ম করলেন সৌরভ-দর্শনা! একসঙ্গে শেষ আইবুড়ো ভাত! ভাইরাল ভিডিও

অপরদিকে, সারারাত কাজের সূত্রে বাইরে থাকা পর্ণা আসে দত্তবাড়িতে। বাড়ি ঢুকতেই তাঁর শাশুড়ি মা জানায়, সৃজন ডিভোর্স পেপারে সই করে দিয়েছে। পর্ণাও যেন সই করে তাঁর ছেলেকে বন্ধন মুক্ত করে। কিন্তু পর্ণার গর্ভে সৃজনের সন্তান। এখন দেখার কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প। ‘অনুরাগের ছোঁয়া’র দীপার মত কী সে একাই মানুষ করবে তাঁর সন্তান। নাকি ছেলের মুখের দিকে তাকিয়ে কৃষ্ণাই নিজের হাতে করবে ইশার ষড়যন্ত্র ফাঁস?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।