Bangla Serial

Anurager Chhowa Serial Update : মিশকার নোংরামির প্রমাণ দিয়ে সন্তানদের দায়িত্ব ছিনিয়ে নিল দীপা! আগামী পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। সূর্য, দীপা ও মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। এই মুহূর্তে, আবার ধারবাহিকের গল্পে অনুপ্রবেশ ঘটেছে নতুন চরিত্রের। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

গল্পে এসেছে নতুন চরিত্র অর্জুন। দীপার ছোটবেলার অর্জুনদা। বরাবরই দীপাকে মনে মনে ভালবাসে অর্জুন। এদিকে, দীপার সঙ্গে সম্পর্ক ভেঙেছে সূর্যের। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়েছে দুজনের। আর এখনই অর্জুনের অনুপ্রবেশ। সূর্যের স্বার্থপরতা দেখে দীপা সিদ্ধান্ত নিয়েছে। সে এখন থেকে শুধু নিজের কথা ভাববে। তাই সোনা-রুপার জন্মদিনে সবার সামনে অর্জুনের হাত ধরেছে সে।

বাবা-মায়ের বিচ্ছেদ সন্তানের উপর যে কতটা প্রভাব ফেলে তার উদাহরণ অর্জুনের মধ্যেই দীপা দেখতে পারছে। ইতিমধ্যেই আমরা দেখেছি অর্জুন নিজের শৈশবের কথা দীপাকে বলেছে। বাবলি ও বাবানের ছোটবেলা কেমন করে কেটেছে তাও দেখানো হচ্ছে। অর্জুন চায় না সোনা-রুপার ছোটবেলাটা একই ভাবে নষ্ট হোক।

আরও পড়ুনঃ পথ আলাদা হয়েছে পর্ণা-সৃজনের! কিন্তু প্রেগ’ন্যান্ট পর্ণা

অপরদিকে, সূর্য চায় সোনা রুপার দায়িত্ব। দীপা তো ভালই আছে। তাই কোর্টের দ্বারস্থ হয়েছে সে। এখন দেখার, দীপা কী পাড়বে প্রমাণ করতে যে সেনগুপ্ত বাড়ির পরিবেশ তাঁর সন্তানদের জন্য উপযুক্ত নয়? মিশকা ও সন্তানের উপস্থিতিতে তাঁর সন্তানদের উপর নেতিবাচক প্রভাব পড়বে? শেষমেষ কে জিতবে সোনা-রুপার কাষ্টডি?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।