Bangla Serial

Jagaddhatri End: শেষ হচ্ছে জগদ্ধাত্রী! মুখ খুললেন অঙ্কিতা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে টিআরপি শেষ কথা বলে। যে সিরিয়ালের টিআরপি যত কম তার আয়ু তত কম এটা স্পষ্ট এখন। তাইতো বিগত কয়েক মাসে দেখা গেছে যে মাত্র দু-তিন মাসের মধ্যেই শেষ করে দেওয়া হয়েছে বেশ কিছু সিরিয়াল। আবার কিছু সিরিয়াল ভাগ করছে ভালো হওয়ায় কিছু বছর চলেছে। তবে আজকাল আগেকার দিনের মতো মেগা সিরিয়াল বলতে যে দীর্ঘ সময়কাল থাকতো সিরিয়ালের সেটা নেই। আর সেই সঙ্গেই সিরিয়াল আসার সঙ্গে আসে প্রচুর নতুন মুখ যারা ইন্ডাস্ট্রিতে কাজ করতে আসে। ফলে তাদের সেই সিরিয়ালগুলো শেষ হয়ে গেলে কোথাও গিয়ে নায়ক বা নায়িকা হিসেবে তাদের গ্রহণযোগ্য তাতেও একটা প্রশ্নচিহ্ন তৈরি হয়ে যায় এটা মানতেই হবে।

জি বাংলা স্টার জলসা একের পর এক নতুন সিরিয়াল এনেছে এবং একের পর এক সিরিয়াল বন্ধ করতে হয়েছে একমাত্র টিআরপির জন্য। সাধারণত দেখা যায় গতে বাঁধা শাশুড়ি বৌমার ঝামেলা অথবা সামাজিক গল্প কিবা সাংসারিক কাহিনী সব থেকে বেশি দেখানো হচ্ছে সিরিয়ালে কারণ সেগুলো সব থেকে বেশি হিট হচ্ছে যুগ যুগ ধরে। তবে এখন সেই গল্পে বেশ কিছু পরিবর্তন এনেছে সিরিয়াল নির্মাতারা এবং চিত্রনাট্যকাররা।

Jagaddhatri

তার মধ্যে অন্যতম গল্প হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। জগদ্ধাত্রী এক পুলিশ অফিসার যাকে সবাই চেনে জ্যাস সান্যাল নামে। তার বিয়ে হয় তারই প্রাক্তন প্রেমিকের বাড়িতে। আর তার প্রাক্তন প্রেমিক বিয়ে করে তার বোন মেহেন্দিকে। তারপর থেকেই মেহেন্দি জগদ্ধাত্রী সুখ সহ্য করতে পারে না একেবারে। একদিকে যেমন সাংসারিক একটা সমস্যা রয়েছে তার পাশাপাশি আবার পুলিশ অফিসার হিসেবে জগদ্ধাত্রীর ভূমিকা দেখানো হয়েছে যে কিভাবে প্রতিটা কেস সলভ করে সাহসিকতার সঙ্গে সে নিজের কেরিয়ার এগিয়ে যাচ্ছে।

সাধারণত অন্যান্য গল্পের মত এই গল্পে ও নায়ক-নায়িকা দুজনেই আছে তবে নায়িকা অর্থাৎ জগদ্ধাত্রী প্রাধান্য বেশি পাচ্ছে সেটা শুরু থেকেই দেখে আসছে দর্শক। নায়ক স্বয়ম্ভু নিজেও একজন পুলিশ অফিসার আর স্বামী-স্ত্রী দুজন মিলে একের পর এক কেস সলভ করছে। তবে সেই অর্থে স্বামী স্ত্রী রূপে দুজনের রোমান্টিক দৃশ্য খুব কম সিরিয়ালে। সেই নিয়ে অনেক অভিযোগ তুলেছে দর্শকরা। তবে ব্যাপক টিআরপি দিচ্ছে বর্তমানে এই সিরিয়াল।

আরও পড়ুনঃ মিশকার নোংরামির প্রমাণ দিয়ে সন্তানদের দায়িত্ব ছিনিয়ে নিল দীপা! আগামী পর্ব ফাঁস

sawambhu and jagaddhatri

কিন্তু এবার কিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে এবার জগদ্ধাত্রী শেষ করে দেওয়া হবে। সত্যি কি তাই? মুখ খুললেন জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিক। অভিনেত্রী বলেন যে সম্পূর্ণ ভুল খবর ছড়িয়ে গেছে। এক সিরিয়াল বন্ধ হওয়ার কোনও সম্ভবনাই নেই। এত ভাল গল্প আসছে। সম্প্রতি নতুন প্রোমোও সামনে এসেছে। তাতে আবার বিখ্যাত টলিউড নায়িকা এবং নৃত্যশিল্পী ইন্দ্রাণী দত্তকে দেখা গেছে। টিআরপি নম্বরও ভাল আছে। তা হলে কেন এমনটা হবে? এটাই তার প্রশ্ন। সুতরাং দর্শকরা নিশ্চিন্তে থাকুন।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।