Bangla Serial

ব‌উকে অপমান, অবিশ্বাস করে মেরুদণ্ডহীন সৃজন, সূর্য পেল ‘সেরা বরের’ সন্মান!ভালোবেসেও হাত ফাঁকা স্বয়ম্ভু, শঙ্করদের! বিচার দেখে ক্ষোভ দর্শকদের

জি বাংলা (Zee Bangla) স্টার জলসার (Star Jalsha) কলাকুশলীদের হাতে বছর শেষে পুরস্কার তুলে দেওয়া হয় দুই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মাধ্যমে। জি বাংলার জন্য যা সোনার সংসার, স্টার জলসার জন্য তা জলসা পরিবার অ্যাওয়ার্ড(Jalsha Parivar Award)। প্রতিবছরের মতো এবছরেও তারকা সমাবেশে আয়োজিত হয়েছে দুই অনুষ্ঠান। বিভিন্ন ক্যাটেগরির বাছাই করা অভিনেতা-অভিনেত্রীদের হাতে উঠেছে সন্মান। আর এরপরেই জলঘোলা শুরু হয়েছে নেট মাধ্যমে।

স্টার জলসার পরিবার থেকে সেরা বরের সন্মান পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য ওরফে দিব্যজোতি। নায়কের পুরস্কারপ্রাপ্তির পরেই দর্শক মহলের বক্তব্য, নায়িকা সর্বস্ব ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে যেখানে বর হিসেবে সূর্যের কোনো ভূমিকাই নেই, সেখানে কিসের ভিত্তিতে দিব্যজ্যোতি হল শ্রেষ্ঠ বর?

অন্যদিকে, জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড মঞ্চে ‘নিম ফুলের মধু’ সৃজন ওরফে রুবেলের হাতে উঠেছে সেরা বরের সন্মান! অথচ আরেক নায়িকা সর্বস্ব ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে সৃজন যেন কলের পুতুল। কখনও তৃতীয় নারী, কখনও মা কখনও বৌদির কথায় স্ত্রীকে অপমান করছে উঠতে বসতে।

ধারাবাহিকে রুবেল চোখে পড়ার মতো অভিনয় করলেও তাঁর চরিত্রটি বাস্তবেই ত্রুটিপূর্ণ। বিশেষ করে পর্ণার ধাক্কায় সে খানিকটা সোজা থাকছে ঠিকই কিন্তু দত্তবাড়ির আদরের ‘বাবুর’ মেরুদণ্ড কথায় কথায় নুইয়ে পড়ে। দর্শকদের কথায়, রুবেল ভালো অভিনেতা অবশ্যই। তাঁর হাতে ওঠা উচিত ছিল সেরা নায়কের সন্মান। তা না করে সেরা বর হিসেবে সৃজনকে পুরস্কৃত করে একটুও ঠিক করেনি জি বাংলা।

আরো পড়ুন: ময়ূরীর পরিকল্পনাকে সফল করে হাসপাতালে মেঘকে নিয়ে হাজির মধুমিতা! কী ধামাকা হবে ইচ্ছে পুতুলে?

সোশ্যাল মিডিয়া জুড়ে লেখালেখি চলছে, সৃজন আর সূর্য যদি সেরা বর হয় তবে সেই বর যদি কারোর কপালে জোটে তাঁর যে কি ভোগান্তি হবে তা আর বলার নয়! বলাইবাহুল্য সেরা বরের সন্মান পাওয়া সৃজনকে মোটেই মানতে পারছেন না দর্শক। তবে রুবেল অনুরাগীরা নায়কের পাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানাতে ভোলেননি।-

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।