Bangla Serial

তরুণী বক্সারকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার রোহিত রায় চৌধুরী! ষড়যন্ত্রের ফাঁস থেকে কি করে উদ্ধার করবে ফুলকি?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে (Phulki) একের পর এক নতুন মোড় আসার কারণে ধারাবাহিকটি আবার ফিরে পেয়েছে তাদের দ্বিতীয় স্থান। ইতিমধ্যেই শালিনী রুদ্রর সাহায্যে ছেলেকে মোক্ষম চাল। শালিনীকে রুদ্র জানিয়েছে যে রোহিত আর ফুলকিকে একে অপরের থেকে আলাদা করতে পড়লেই জমি তাকে ফ্রীতে দিয়ে দেবে রুদ্র। তাই না চাইলেও রুদ্রর পরিকল্পনায় তার সঙ্গ দিতে শুরু করে শালিনী।

একের পর এক নতুন নতুন ফন্দি আঁটতে শুরু করে শালিনী। কিন্তু কোনও পরিকল্পনাই সফল হচ্ছে না দেখে শেষে গায়ে আগুন আত্মহত্যার চেষ্টা করে শালিনী। রোহিত সেখানে আসার পর শালিনী তাকে জানিয়ে দেয় যে রোহিত যদি তাকে বিয়ে না করে সে আত্মহত্যা করবে। সেই কথা জানিতে পেরে রোহিতকে ডিভোর্স দেওয়ায় সিদ্ধান্ত নেয় ফুলকি। ধানুর সাহায্যে ডিভোর্সের নোটিশ পাঠায় রোহিতকে।

রোহিত বিষয়টিতে বিরক্ত হলেও সকলেই ভাবে যে রোহিত হয়তো ফুলকিকে ছাড়তে পারবে না আর শেষে শালিনীকে তাড়িয়ে দেবে। হয়তো তাই রোহিত রাজি হয়না ফুলকিকে ডিভোর্স দিতে তখন রুদ্র ডাক্তারকে দিয়ে মিথ্যে বলায় যে শালিনীকে বাঁচাতে হলে তাকে রোহিতকে বিয়ে করতে হবে। ওদিকে রুদ্রর আর শালিনীর কথায় হৈমন্তিও রোহিতকে আপন করে নেওয়ার কথা বলে তাকে বলে শালিনীকে বিয়ে করতে।

অবশেষে রোহিত জর্জ সাহেবের সামনে বলে সে ফুলকিকে ডিভোর্স দিতে রাজি, সেই কথায় ভেঙে পড়ে ফুলকি কিন্তু জর্জ সাহেব তাদের সম্পর্ক দেখে তাদের ৬ মাসের সময় দেন। তবে ধারাবাহিকে আসতে চলেছে বিরাট চমক। রুদ্র আর শালিনী পরিকল্পনা করে একজন তরুণী বক্সারকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করায় রোহিতকে। মিডিয়া ঘিরে ধরে রোহিতকে। মানসিক ভাবেও ভেঙে পড়ে রোহিত।

একজন ছেলেকে আসে রোহিতের মুখে কালি লাগানোর জন্য যাতে সে সকলের সামনে অপমানিত হয় এবং নিজেই আত্মহত্যা করে ফেলে, আর এই সবটাই হয় রুদ্রর পরিকল্পনা মতো। কিন্তু ফুলকি আসে আটকে দেয় লোকটিকে, রোহিত ফুলকিকে বলে “আবার পুরোনো অভিশাপ ফিরে এল আমার জীবনে আবার আমি আগের মতো হয়ে যাবো” কিন্তু ফুলকি বলে “এবার আপনার সঙ্গে আমি আছি স্যার আমি কিছু হতে দেব না।”

আরো পড়ুন: ব‌উকে অপমান, অবিশ্বাস করে মেরুদণ্ডহীন সৃজন, সূর্য পেল ‘সেরা বরের’ সন্মান!ভালোবেসেও হাত ফাঁকা স্বয়ম্ভু, শঙ্করদের! বিচার দেখে ক্ষোভ দর্শকদের

ধারাবাহিকের এই ট্রেলারটি আজই সম্প্রচারিত করেছে জি বাংলা তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এবং ধারাবাহিকের এই চমক দেখে উৎসাহী দর্শকরাও। ৪ঠা মার্চ থেকে ৬ই মার্চ সম্প্রচারিত হতে চলেছে এই মহা পর্বটি। তাহলে আপনাদের কি মনে হয়, ফুলকি কি পারবে এবার রুদ্র আর শালিনীর হাত থেকে রোহিতকে বাঁচাতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।