Bangla Serial

“বুম্বাদার হাত থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে আমি ধন্য!” অকপট সোনার মেয়ে জ্যাস ওরফে অঙ্কিতা

বর্তমানে যে কোনও ধারাবাহিকের ভালোর মূল্যায়নের একমাত্র মাপকাঠি হল টিআরপি। সেখানে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। ধারাবাহিকটি ইতিমধ্যে শেষ করেছে ৫০০টি পর্ব। বেশ কিছু সময়ধরেই ধারাবাহিকটি রাজত্ব করছে টিআরপি তালিকার শীর্ষস্থানে। ব্লুজ প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকটি ধারাবাহিকের জগতে পরপর শীর্ষস্থানে ধারাবাহিক গড়েছে রেকর্ড। তাই এটি বলাই বাহুল্য জি বাংলার সবকটি ধারাবাহিকের মধ্যে সেরা অভিনেত্রীও জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাস সান্যাল। বলাই বাহুল্য, আবালবৃদ্ধনিতা সকলেই পাগল জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যালের জন্য।

তাই এবছরও সেরার মুকুট পড়েছে জগদ্ধাত্রীই। নিম ফুলের মধু এবং ফুলকিকে হারিয়ে জি বাংলার সোনার সংসারের সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে শুধু সেরা ধারাবাহিকই নয়, সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছে তারা। অনেকদিন ধরেই সকলের মধ্যে এই জল্পনাই চলছিল যে পর্ণা বা জগদ্ধাত্রী, এদের মধ্যেই একজন হতে চলছেন প্রথম। সেই জল্পনার অবসান ঘটল ২৫শে ফেব্রুয়ারি জি বাংলার সোনার সংসারের মঞ্চে। গতবারের মতোই এবারও সেরা অভিনেত্রী হলেন অঙ্কিতা। তবে শুধু সেরা অভিনেত্রীর নয়, আরও দুটি পুরস্কার পেয়েছেন অঙ্কিতা।

এটি অঙ্কিতার সোনার সংসারে দ্বিতীয় বছর। গতবারও তিনি দুটো পুরস্কার পেয়েছিলেন, তবে এবার পুরস্কারের তালিকা হয়েছে দীর্ঘ। তবে ব্লুজ প্রযোজনা সংস্থার হাত ধরেই এসেছে তার জীবনে আমূল পরিবর্তন। অঙ্কিতা তার কর্মজীবন জিয়ে জানিয়েছেন “শুরুতে ইকটু ছোট চরিত্র অভিনয় করেছি, তারপর টানা চার বছর মডেলিং করেছে। অনেক অডিশনও দিয়েছি সেই সূত্রেই আসা স্নেহাশিসদার অফিসে। উনিই আমার অডিশন নিয়েছিলেন। তারপর সেটাই দাদার থেকেই শেখা। উনিই আমায় জগদ্ধাত্রী করে তুলেছেন। আমি আজ অব্দি যা করতে পেরেছি, যতটা পেরেছি সবটাই ওনার জন্য।”

আরও পড়ুন- তরুণী বক্সারকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার রোহিত রায় চৌধুরী! ষড়যন্ত্রের ফাঁস থেকে কি করে উদ্ধার করবে ফুলকি?

এইবছর পুরস্কার পেয়েছে খুশিতে আত্মহারা অঙ্কিতা। এই সাফল্যের অনুভূতি কেমন? সাংবাদিকদের জানালেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক ওরফে জগদ্ধাত্রী ধারাবাহিকে জ্যাস। “আমাদের জগদ্ধাত্রী ধারাবাহিকের টিম অনেকগুলি পুরস্কার পেয়েছে, আমার কাছে সেটা বেশি আনন্দের। আমি ব্যক্তিগত ভাবে তিনটি পুরস্কার পেয়েছে, একটা সেরা নায়িকা, সেরা জুটি এবং জি ফাইভের মোস্ট পপুলার ফেসের। তবে আমাদের গোটা পরিবার ১০টি পুরস্কার পেয়েছে যেটা আরও বেশি আনন্দের। আমরা সারা বছর এই দিনটার জন্য অপেক্ষা করে থাকি।”

“তবে পুরস্কারের থেকেও বড় ব্যাপার হচ্ছে দর্শকদের ভালোবাসা। তবে পুরস্কার নিতে কারই না ভালো লাগে, তবে আমার জন্য বড় পাওনা সেরা নায়িকা অ্যাওয়ার্ড আমি বুম্বাদার হাত থেকে পেয়েছি। সেটা আমার কাছে বিরাট পাওনা। আমাদের সকলের কাছে বুম্বাদা অনুপ্রেরণা। ওনার সিনেমা দেখেই আমরা বড় হয়েছি।” এও বলেছে অভিনেত্রী। এবার পারফরমেন্সে কি চমক থাকছে সেই কথায় তিনি জানিয়েছেন “প্রতিবারের মতোই সব সিরিয়ালের নায়ক নায়িকাদের, ছোট সদস্যদের সকলেরই নাচ রয়েছে।”

“তবে গতবার আমার আর স্বয়ম্ভুর মারামারি ছিল কিন্তু এবার রোমান্টিক নাচ রয়েছে। আর সব সিরিয়ালের মূল নায়িকাদের নাচ রয়েছে।” তিনি যোগ করেন। প্রতিদ্বন্দ্বী ধারাবাহিকদের ভালোবাসা জানিয়ে তিনি বলেছেন “শুধু জগদ্ধাত্রীই নয়, সব সদস্যরাই একটা পরিবার। পুরস্কার পাক না পাক সকলে মিলে সেলিব্রেশনটাই আসল। তারা আরও অন্য তালিকায় পুরস্কার পেয়েছে। আমি সকলকে অভিনন্দন জানাচ্ছি।”

Piya Chanda