Entertainment

টিআরপির খেলা ঘুরতে চলেছে এই সপ্তাহে! হতে চলেছে বড়সড় পরিবর্তন! দেখে নিন আগাম টিআরপি

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলের ধারাবাহিকগুলোর মধ্যে চলেছে জোরতোর লড়াই। দুই চ্যানেলের ধারাবাহিকগুলোর মধ্যেই এসেছে নানান বিশেষ বিশেষ চমক। কিছু ধারাবাহিকের গল্প নিয়েছে ৩৬০° মোড়। তবে সবশেষে সকলের মনেই এক প্রশ্ন কি হতে চলেছে এই সপ্তাহের টিআরপি তালিকায়? কে করতে হচ্ছে বাজিমাত? কে পিছিয়ে পড়ছে টিআরপিতে? সকলের মনেই চলতে থাকে এই একই প্রশ্ন।

এই সপ্তাহের টিআরপি কিছু ধারাবাহিকের মধ্যে দেখা যাবে জোরদার মোকাবিলা। যদিও কিছু ধারাবাহিক আবার হারাতে চলেছে টিআরপিতে তাদের স্থানে। তবে এসপ্তাহেই কি হতে চলেছে শীর্ষস্থানের পরিবর্তন? এবারও জগদ্ধাত্রী পারবে তাদের জায়গা ধরে রাখতে? চলুন আগাম জানা যাক। এই সপ্তাহে সন্ধ্যে ছয়টার সময় ইচ্ছে পুতুলে বিয়ের নতুন চমকের জন্য টিআরপি বাড়তে চলেছে কিছুটা তবে এখনও স্টার জলসার ধারাবাহিক তোমাদের রানীর থেকে বেশ কিছুটা পিছিয়ে রয়েছে ইচ্ছে পুতুল।

তারপর সাড়ে ছয়টার ধারাবাহিকের স্লট নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। তেমন কোনও বিশেষ চমক দেখা না যাওয়ার ফলে টিআরপি একই রয়েছে গীতা LLBর তবে কার কাছে কই মনের কথায় পুতুলের বিয়ে, পরাগের পরিবর্তন, পরাগের অ্যাকসিডেন্ট সবটা মিলিয়ে ধারাবাহিকের টিআরপি বেড়েছে বেশ অনেকটাই তাই এটা বলা যেতেই পারে কার কাছে কই মনের কথার শিমুল দারুন টক্কর দিতে চলেছে গীতা LLB কে।

সন্ধ্যে সাতটার ধারাবাহিক দুটির মধ্যে স্টার জলসার কথার টিআরপি কমছে খানিকটা কিন্তু জগদ্ধাত্রী প্রতিবারের মতোই অনেকটা এগিয়ে পড়তে চলেছে কথার থেকে। ওদিকে সাড়ে সাতটাতেও জি বাংলার ফুলকি রোহিত এবং ফুলকির ডিভোর্সের চমকের জন্য এগিয়ে থাকছে অনেকটাই এবং সন্ধ্যাতারা এই সপ্তাহেও চাপিয়ে যেতে পারছে না ফুলকিকে। আটটার ধারাবাহিকের স্লটেও আসছে না কোনও পরিবর্তন। স্টার জলসার ধারাবাহিক তুমি আসে পাশে থাকলের থেকে অনেকটাই এগিয়ে থাকছে নিম ফুলের মধু।

আরও পড়ুন- “বুম্বাদার হাত থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে আমি ধন্য!” অকপট সোনার মেয়ে জ্যাস ওরফে অঙ্কিতা

ধারাবাহিকে বর্ষার কিডন্যাপিং, অয়ন এবং মৌমিতার শাস্তি, ভগা গুন্ডাদের কারসাজি বেশ পছন্দ করছে দর্শকরা। রাত সাড়ে আটটায় প্রথমে লাভ বিয়ে আজ কাল জি বাংলার কোন গোপনে মন ভেসেছেকে জোরদার টক্কর দিলেও হটাৎ লাভ বিয়ে আজ কালের গল্পের নতুন চমকের কারণে টিআরপি হারিয়েছে অনেকটাই। ওদিকে কোন গোপনে মন ভেসেছে তাদের গল্পের নতুন চমকের জন্য টিআরপি তালিকায় এগিয়ে যেতে চলেছে অনেকটাই। রাত ৯টার সময়ে এই সপ্তাহে আসতে চলেছে পরিবর্তন, এই প্রথমবার হয়তো জল থই থই ভালোবাসাকে হারিয়ে জিতে যেতে চলেছে আলোর কোলে ধারাবাহিকটি নিজেদের স্থান অর্জন করতে চলেছে স্লটে।

কিন্তু রাত সাড়ে নয়টায় এবারও বাজিমাত করছে অনুরাগের ছোঁয়া। অন্যদিকে তাদের থেকে অনেকটাই পিছিয়ে মিঠিঝোরা। রাত ১০ টায়ও আসছে না পরিবর্তন মিলি এখনও অনেকটাই পিছিয়ে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের থেকে। তবে রাত সাড়ে দশটায় দেখা যাচ্ছে লড়াই। চিনির বিয়ের পর্ব আর তিতিরের শাশুড়ি জব্দ সবমিলিয়ে হবে কাটায় কাটায় টক্কর তবে একটুর জন্য হয়তো জিতে যেতে পারে জি বাংলার মন দিতে চাই। তবে এই সপ্তাহের শীর্ষস্থানের দাবিদার জগদ্ধাত্রী এবং নিম ফুলের মধু। তাহলে আপনাদের কি মনে হয় কে হবে বিজয়ী? সেটা জানা যাবে কালই।

Piya Chanda