Entertainment

রাস্তায় দাড়িয়ে এসব কি খেয়ে চলেছেন সৌমীতৃষা? অভিনেত্রীর উদ্দেশ্যে সাবধানবাণী নেটিজেনদের

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। কখনও মিঠাই কখনও রুমি হয়েই তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। কালার্স বাংলার এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিকের মাধ্যমে অভিনেতার জগতে পা রাখেন অভিনেত্রী। তারপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয়তা লাভ করেছেন জি বাংলার মিঠাই ধারাবাহিক থেকেই। সেই কারণেই ধারাবাহিকটি শেষ হয়েছে ছয় মাস হয়ে গেলেও এখনও তার পরিচিতি মিঠাই রানী নামেই।

সম্প্রতি তিনি অভিনয় করেছেন সুপারস্টার দেবের সিনেমা প্রধানে। সিনেমায় তিনি অভিনয় করেছেন দেবের স্ত্রী রুমির চরিত্রে। দর্শকদের বাহবাও কুড়িয়েছেন প্রচুর। সোশ্যাল মিডিয়ায়ও তার অনুরাগীদের সংখ্যাও অগুনতি। তার রীল এবং পোস্ট শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই হয়ে যায় ভাইরাল। এবারও তিনি শেয়ার করেছিল তার ছবি কিন্তু সেই নিয়েই বাঁধে গোলযোগ। তার কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ সকলের। সবারই একই প্রতিক্রিয়া “এটা কি করছেন তিনি!”

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। সেখানে তিনি বাঁধনি প্রিন্টের গোলাপি রঙের গর্জাস সালোয়ার কামিজ পড়েছিলেন ছবিতে। হাইওয়ের সঙ্গে লাগোয়া একটি ধাবায় দাড়িয়ে একই সঙ্গে চা আর কুলফি খেতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তার একহাতে করেছে মাটির ভাঁড়ের চায়ের কাপ এবং অন্যহাতে তিনি ধরে রয়েছেন কুলফি, যেটা প্রায় শেষ হয়ে এসেছে। যদিও তিনি তাকিয়ে দিয়েছেন তার কুলফির দিকেই।

আরও পড়ুন- টিআরপির খেলা ঘুরতে চলেছে এই সপ্তাহে! হতে চলেছে বড়সড় পরিবর্তন! দেখে নিন আগাম টিআরপি

ছবিতে তিনি ক্যাপশনে লিখেছেন “চা আর কুলফি কখনও আপনারা একসঙ্গে খেয়ে দেখেছেন। এই মেলবন্ধনটি আমার খুব পছন্দ।” তার এই পোস্টটা দেখে হতবাক নেটিজেনরা। প্রায় অনেকেই তাকে কমেন্ট করে জানিয়েছেন “একি ঠান্ডা আর গরম একসঙ্গে!” আবার অনেকেই বলেছেন “এ কি করছেন আপনি! শরীর খারাপ করবে কিন্তু! অনেকেই তো তাকে সাবধান করে বলেছেন “ঠান্ডা লেগে যাবে আপনার, গলাও খারাপ হয়ে যাবে।” তবে সব কমেন্টটি শুধু সাবধানবাণী নয়, অনেকেই প্রশংসাও করেছেন তার লুক্সের।

অনেকেই জানিয়েছেন “তোমার দিক থেকে চোখ সরানো যাচ্ছে না। তোমায় আইস ক্রিমের মতোই মিষ্টি। তোমায় দারুন লাগছে এই পোশাকে। তুমি সত্যিই খুব মিষ্টি তাই হয়তো তোমায় সব কিছুতেই ভালো লাগে। আপনাকে সমস্ত পোশাকেই অসাধারণ লাগে। দিদি তুমি সত্যি খুব সুন্দরী।” প্রসঙ্গত জানিয়ে রাখি তিনি আগেই জানিয়েছিলেন “আমি খেতে খুব ভালোবাসি। ডায়েট আমি বিশেষ করিনা। ওজন বেড়ে গেলে খালি মিষ্টি খাওয়া বন্ধ করি। একমাসের জন্য জিমে গেছিলাম। তখনই বুঝতে পেরেছি এসব জিমটিম ন্যাকামি আমার জন্য নয়।” সম্প্রতি তিনি তার জন্মদিন কাটিয়েছেন মথুরায়।

Piya Chanda