Bangla Serial

খ’ল চরিত্র আর নয়! নায়ক চরিত্রে ধ্রুবজ্যোতিকে চাই! হানি বাফনা না-পসন্দ! সোশ্যাল মিডিয়ায় দা’বি জানালেন নেটিজেনরা! শুনবে কি চ্যানেল?

সম্প্রতি বড় বড় চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। টিআরপি (Television Rating Point) কমে যাওয়া বা স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে পর্দায় থেকে চি’র’তরে বি’দায় দিয়ে চ্যানেল নিয়ে আসছে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। এই কর্মকাণ্ডের পিছনে চ্যানেলের মুল লক্ষ্য স্লট অধি’কা’র এবং টিআরপি। নতুন ধারাবাহিকের কাহিনীর নতুনত্ব পছন্দ করেন দর্শকরা সেই কারণেই এই প’ন্থা বেছে নিয়েছে চ্যানেল।

একইভাবে, জি বাংলার পর্দা থেকে ইতিমধ্যেই বি’দা’য় নিয়েছে ইচ্ছে পুতুল এবং মিলি। ধারাবাহিক দুটির টিআরপির পতনের ফলেই ধারাবাহিক দুটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। তবে কারুর পৌষ মাস কারুর সর্ব’না’শ। এই ধারাবাহিকগুলির পর্দা থেকে বিদা’য় নেওয়ার পর সেই স্লটে চ্যানেল নিয়ে এসেছে নতুন ধারাবাহিক। এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর অষ্টমী। এছাড়াও খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে বাংলা টকিজের ধারাবাহিক।

জানা গেছে, বাংলা টকিজের জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই-এর পরিবর্তে এই ধারাবাহিকটি আসবে পর্দায়। ধারাবাহিকটিতে মুখ্য চরিরে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র এবং হানি বাফনা। অভিনেতা হানি বাফনাকে আপনারা দেখেছেন প্রথমা কাদম্বিনী এবং বকুল কথা, সোহাগ জল ধারাবাহিকে। ইতিমধ্যেই আসন্ন ধারাবাহিকের জন্য লুক সেট হয়ে গিয়েছে তাঁর।

তবে তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় এক পৃথ’ক দা’বি তুলেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন তারা অভিনেতা হানি বাফনার জায়গায় বাংলা টকিজের আসন্ন ধারাবাহিকে দেখতে চান অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে। নেতাজি, রানী রাসমণি, আমার দুর্গা, কাদম্বিনী ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ধ্রুবজ্যোতি। যদিও মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থের দাদা সোম এবং মিলি ধারাবাহিকে রাহুল রায় বর্মণের চরিত্রে তাঁর অভিনয়কে অনেক ভালো’বাসা দিয়েছেন দর্শকরা।

আরো পড়ুন: স্মরণে সত্যজিৎ! তীব্র অ’র্থাভা’ব, টাকা ধা’র করে চলত শুটিং! তবুও সৃষ্টির নে’শায় বুঁ’দ ছিলেন সত্যজিৎ! জানুন পথের পাঁচালীর কিছু অজানা গল্প

ফেসবুকে অভিনেতার ছবি শেয়ার করে নেটিজেনরা লিখেছেন অভিনেতা ধ্রুবজ্যোতির মতো সুদর্শন এবং দ’ক্ষ অভিনেতাকেই তারা দেখতে চান বাংলা টকিজের আসন্ন ধারাবাহিকে। একজন পোস্টটির কমেন্টে লিখেছেন “মিলি ধারাবাহিকেও প্রথমে নায়কের চরিত্রে রেখে পরে ধ্রুবজ্যোতিকে সহ অভিনেতা করে দেওয়া হয়েছে। এরকম একজন ভালো অভিনেতাকে কেন সুযোগ দেওয়া হয়না আমি বুঝি না।“ আরেকজন নেটিজেন লিখেছেন “আমার ব্যক্তিগতভাবে নায়ক হিসেবে হানি বাফনাকে ভালো লাগে না। পার্শ্ব বা অন্যান্য চরিত্র ঠিক আছে। এর থেকে ধ্রুবজ্যোতি সরকার অনেক হ্যান্ডসাম এবং সুন্দর।“ এই বিষয়ে আপানাদের কি মনে হয় ধ্রুবজ্যোতি না হানি বাফনা কাকে দেখতে চান আপনারা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।