Bangla Serial

নতুন ধারাবাহিকের অফার ফে’রা’লেন পায়েল! মা কালীর চরিত্রে এবার দর্শক মা’তা’বেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়া বা স্লট হা’রি’য়ে ফেলা ধারাবাকহিকে পর্দা থেকে বি’দা’য় দিয়ে চ্যানেল নিয়ে আসছেন নতুন ধরনের কাহিনী। সম্প্রতি পর্দা থেকে বি’দা’য় নিয়েছে ম্যাজিক মোমেন্টের সন্ধাতারা। এছাড়াও গতকাল চ্যানেল ই’তি টেনেছে রামপ্রসাদের (Ramprasad) কাহিনীতে।

স্টার জলসায় আজ থেকেই শুরু হচ্ছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ভক্তির সাগর। নতুন ধারাবাহিককে জায়গা ছেড়ে দিতে গতকাল বি’দা’য় নিয়েছে অনেকেরই প্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। অষ্টাদশ শতাব্দীর শা’ক্ত ধর্মের মহান কবি এবং সাধক “কবিরঞ্জন” রামপ্রসাদ সেনের জীবনকাহিনী দ্বারা নির্মিত এই ধারাবাহিকটিকে অনেক ভালোবাসা দিয়েছেন দর্শকরা।

এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সুস্মিলি আচার্য, পায়েল দে, সায়ক চক্রবর্তী, তিয়াশা লেপচা সহ একাধিক তারকরা। টিআরপিতে বরাবরই ভালোই ফলাফল করেছে ধারাবাহিকটি। পেয়েছে সাধারণ মানুষের ভালোবাসা। ঐন্দ্রিলার মৃ’ত্যু’র পর প্রথমবার তাঁকে পর্দায় দেখে খুব খুশি হয়েছিলেন তাঁর অনুগামীরা। তবে দুই সপ্তাহ ধরে টিআরপি খানিকটা কমে যাওয়ার ফলে চ্যানেল সিদ্ধান্ত নেয় ভালো টিআরপি থাকাকালীনই তারা শেষ করবেন ধারাবাহিকটিকে।

সেই কারণেই গতকাল চি’র’বি’দায় নেয় স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদ। সেই জায়গায় আজ থেকে শুরু হচ্ছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ভক্তির সাগর। এই ধারাবাহিকটির মাধ্যমে গদাধরের জীবনকাহিনী তুলে ধরতে চলেছে স্টার জলসা। ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে বউ কথা কও এবং তোমায় আমায় মিলে খ্যাত অভিনেতা ঋজু বিশ্বাসকে। তাঁর বিপরীতে ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী রত্নাবলী।

আরও পড়ুন: খ’ল চরিত্র আর নয়! নায়ক চরিত্রে ধ্রুবজ্যোতিকে চাই! হানি বাফনা না-পসন্দ! সোশ্যাল মিডিয়ায় দা’বি জানালেন নেটিজেনরা! শুনবে কি চ্যানেল?

তবে ভক্তির সাগর ধারাবাহিকে রামপ্রসাদ ধারাবাহিকের অনুরাগীরা চেয়েছিলেন অভিনেত্রী পায়েল দে (Payel Dey) ভক্তির সাগরেও মা কালীর চরিত্রে অভিনয় করুন। কিন্তু ইতিমধ্যেই জানা গেছে চ্যানেলকে মা কালীর চরিত্রটি করব না বলে জানিয়ে দিয়েছেন পায়েল। তারপর এই চরিত্রের জন্য শুরু হয় অডিশন। প্রযোজনা সংস্থা প্রথমে তিনজন অভিনেত্রীকে বেছে নিয়েছিলেন এই চরিত্রের জন্য। তবে শেষমেশ মা কালীর চরিত্রে চ্যানেল নির্বাচন করেছেন অভিনেত্রী রাইতি ভট্টাচার্যকে (Raiti Bhattacharya)। এই অভিনেত্রীকে আপনারা দেখেছিলেন খেলনা বাড়ি এবং শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকে। তাহলে এই ধারাবাহিকটি দেখতে আপনারা কতটা উৎসাহী?

Raiti Bhattacharya
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।