জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন ধারাবাহিকে অভিনেতা আদৃত রায়ের বদলে থাকছেন নতুন এক নায়ক! মনখারাপ ভক্তদের

আর গুঞ্জন নয়, শেষমেশ চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গেল, ৫ই জুন ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

জানা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। সম্প্রতি আসা ‘ফুলকি’র দ্বিতীয় প্রোমো মন কেড়েছে সকলের। একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। আর সেই সাক্ষাত হয়েছে নদীর ধারের এক সুন্দর পরিবেশে। যেরকম পরিবেশ ঠিক সেরকম প্লট, দুটি মন ছুঁয়েছে দর্শকদের।

অন্যদিকে দেখা যাচ্ছে, নায়কের রয়েছে কিছু অতীতের বাজে ঘটনা, যা এখনও কুঁড়ে কুঁড়ে খায় তাকে। এমনকি ঘরের এক ছেলের মৃত্যুর দায়ও তার উপরে চাপানো হয়। একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। আর সেই সাক্ষাত হয়েছে নদীর ধারের এক সুন্দর পরিবেশে। যেরকম পরিবেশ ঠিক সেরকম প্লট, দুটি মন ছুঁয়েছে দর্শকদের।

অন্যদিকে দেখা যাচ্ছে, নায়কের রয়েছে কিছু অতীতের বাজে ঘটনা, যা এখনও কুঁড়ে কুঁড়ে খায় তাকে। এমনকি ঘরের এক ছেলের মৃত্যুর দায়ও তার উপরে চাপানো হয়। আর সেই ছেলের স্ত্রী হিসাবে আসছে ‘মিঠাই’এর কৌশাম্বী। যার স্বামী গল্পে বক্সিং খেলতে গিয়ে মারা গিয়েছে বলেই অনুমান করা হচ্ছে। আমরা সকলেই জানি, কৌশাম্বী আর আদৃত-এর সম্পর্কের কথা। আর তাই ‘ফুলকি’ তে কৌশাম্বীকে দেখে অনেকেই আশা করছেন, যে তাঁর বিপরীতে আসতে পারেন আদৃত।

যদি তা হয়, তাহলে বেশ চর্চার কেন্দ্র হয়ে দাঁড়াবে এই জুটি। আর মিঠাই’ও শেষ হচ্ছে, সেখানে আদৃত চাইলেই আসতে পারে ‘ফুলকি’তে। আদৃত ও কৌশাম্বীর জুটি নিয়ে বেশ উত্তেজিত দর্শক। কিন্তু দুঃখের ব্যাপার, আদৃত আসছে না কোশাম্বীর বিপরীতে। থাকছেন অন্য এক নায়ক জ্যোতির্ময়ী সিনহা। উক্ত ধারাবাহিকে নায়কের রোলে থাকছেন সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী দিভ্যানি মন্ডল।

Piya Chanda